• আইন ও আদালত

    বাউফলে পারিবারিক বিরোধের জেরে বসত ঘরে হামলা ভাঙচুর

      প্রতিনিধি ৩০ মার্চ ২০২৩ , ১১:০৫:২৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ আবুবকর মিল্টন-পটুয়াখালী:

    পটুয়াখালীর বাউফলে পারিবারিক বিরোধের জেরে একটি বসত ঘরে হামলা চালিয়ে ঘরে দরজা, জানালা ও টিনের বেড়া কুপিয়ে ব্যাপক ক্ষতি সাধন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার নওমালা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডে ওই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় বাউফল থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

    অভিযোগ সূত্রে জানা গেছে, নওমালা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাহিদা বেগমের সাথে একই বাড়ির জাকির হাওলাদারের বিরোধ চলে আসছিলো। গতকাল বুধবার রাত আড়াইটার দিকে জাকির হাওলাদার তার লোকজন নিয়ে সাহিদার ঘরে হামলা চালায়। এসময় তার ঘরের দড়জা জানালা ও টিনের বেড়া কুপিয়ে ঘরের ক্ষতি সাধন করে। পরে সাহিদার ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে এলে অপরাধীরা পালিয়ে যায়। এঘটনায় সাহিদা বাদি হয়ে বাউফল থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

    এব্যপারে অভিযুক্ত জাকির হোসেন বলেন, ‘আামি গত ৫দিন ধরে ঢাকা অবস্থান করছি। আমার মোবাইল ট্রাক করে দেখেন। গতকালকে করিমের নামে মাললা হইছে। ওই মামলা থেকে বাচতে নিজেদের ঘর নিজেরা কুপিয়ে আমাদের নামে কাউন্টার মামলা করতে চায়।’

    বাউফল থানার তদন্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান বলেন, রাতে এরকম একটি সংবাদের ভিত্তিকে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। পরিস্থিতি শান্ত দেখে পুলিশ চলে আসে। এখনও লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা .।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ