• Uncategorized

    পাবনার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের গণসংযোগ ও লিফলেট বিতরণ 

      প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২৪ , ১০:০১:১৬ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান, পাবনা:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে, সুজানগর উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের জনগণের দ্বারে দ্বারে গিয়ে লিফলেট বিতরণ এবং গণসংযোগ ও উঠান বৈঠক করেছেন, পাবনার জেলার শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

    মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও স্মার্ট সুজানগর উপজেলা গড়ার লক্ষ্যে, দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে সাধারণ মানুষের কাছে উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীনুজ্জামান শাহীন।

    শাহীনুজ্জামান শাহীন এবারও উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করবেন। এ জন্য উপজেলার গ্রাম গঞ্জ,হাট বাজার ও গুরুত্বপূর্ণ স্থানে গিয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ ও উঠান বৈঠক করছেন।

    শাহীনুজ্জামান শাহীন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবুল কাশেম মাষ্টারের কনিষ্ঠ পুত্র।

    শাহীনুজ্জামান শাহীন জনসেবামূলক কাজ ও সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করে বলেন, ২০১৯ সালে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক দিয়েছিলেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া প্রতীককে আমার শ্রদ্ধা ও ভালোবাসা দিয়ে সাধারণ মানুষদের মন জয় করেছি। সুজানগর উপজেলার সব মানুষের ভালো কাজে সর্বদা পাশে থেকেছি ও থাকার চেষ্টা করেছি। কিছুদিনের মধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা হতে চলেছে। তফসিল ঘোষণার অল্প কিছুদিন পরেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

    এবারও আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করব। এবার বিজয় হলে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করব। সেইসাথে সুজানগর উপজেলাকে স্মার্ট হিসেবে গড়ে তুলবো, ইনশাআল্লাহ।

    এ সময় সুজানগর পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা, উপজেলা কৃষক লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক দুলাল হোসেন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান সাইদ, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী সুবোধ কুমার নটো,কৃষি বিষয়ক সম্পাদক রাজা হাসান,ক্রীড়া বিষয়ক সম্পাদক সরদার আব্দুর রউফ, শিক্ষা বিষয়ক সম্পাদক ইউনুস আলী বাদশা, সদস্য মাহমুদুজ্জামান মানিক,এন এ কলেজের অধ্যাপক আবুল হাশেম, সাবেক ছাত্রনেতা কুতুব উদ্দিন,

    পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাব্বির আহমেদ শাওন, ছাত্রলীগনেতা এস এম সোহাগ সহ ইউনিয়ন আওয়ামী লীগ,কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ