• Uncategorized

    জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ত্রাণ বিতরণ করলেন জেলা পরিষদের সদস্য এস.এম. মোশারেফ হোসেন মৃধা।

      প্রতিনিধি ১৮ আগস্ট ২০২০ , ৫:৪৭:২৬ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের সদস্যদের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে কলাপাড়া উপজেলার ধানখালী লালুয়া ইউনিয়ন ও গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে হত দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন পটুয়াখালী জেলা পরিষদের সদস্য এস.এম. মোশারেফ হোসেন মৃধা। পাশাপাশি বঙ্গবন্ধু ও পরিবারসহ অন্যান্য সকলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও সমবেদনা জ্ঞাপন করেন।

    এস.এম. মোশারেফ হোসেন মৃধা হচ্ছেন কলাপাড়া উপজেলার কৃতি সন্তান মৃতঃ আঃ করিম মৃধার ছেলে। তিনি সাবেক সদস্য উপজেলা ছাত্রলীগ গলাচিপা, সাবেক যুগ্ম আহ্বায়ক উপজেলা যুবলীগ গলাচিপা, সাবেক সহ-সভাপতি যুবলীগ গলাচিপা, সাবেক সহ-সভাপতি ৩নং ওয়ার্ড ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগ, উপজেলা সাবেক সদস্য সচিব ধানখালী ইউনিয়ন আওয়ামীলীগ, কলাপাড়া উপজেলা সাবেক সাধারণ সম্পাদক চম্পাপুর ইউনিয়ন আওয়ামীলীগ, সভাপতি বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ কলাপাড়া উপজেলা শাখা, উপদেষ্টা বঙ্গবন্ধু সমাজকল্যাণ পরিষদ গলাচিপা শাখা, সভাপতি সুজন কলাপাড়া উপজেলা শাখা।

    বর্তমান নির্বাচিত জেলা পরিষদ সদস্য পটুয়াখালী। নির্বাচনী এলাকা গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়ন, গোলখালী ইউনিয়ন, কলাপাড়া উপজেলার চম্পাপুর, ধানখালী ও লালুয়া ইউনিয়ন। এ বিষয়ে এস.এম. মোশারেফ হোসেন মৃধা এসময় জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে প্রতিবেদককে বলেন, “১৫ আগস্ট বঙ্গবন্ধু হত্যাকা- জাতির ইতিহাসের সবচাইতে কলঙ্কজনক ও শোকাবহ ঘটনা।

    খুনিরা সেদিন শুধু ব্যক্তি বঙ্গবন্ধুকেই হত্যা করেনি, খুনিরা বাংলাদেশের আত্মাকে হত্যা করে তাঁর স্বপ্নের সোনার বাংলাকে ধ্বংস করার চেষ্টা করে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে আমাদেরকে।” তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে লালুয়া ইউনিয়ন ও আমখোলা ইউনিয়নে সামাজিক দূরত্ব বজায় রেখে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ