• আইন ও আদালত

    পাবনায় চাঞ্চল্যকর গৃহবধূ হত্যায় অভিযুক্ত কে ফাঁসির দাবিতে মানববন্ধন

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২২ , ১:৫৫:১১ প্রিন্ট সংস্করণ

    পাবনায় চাঞ্চল্যকর গৃহবধূ হত্যায় অভিযুক্ত কে ফাঁসির দাবিতে মানববন্ধন

    এম মনিরুজ্জামান, পাবনা:

    পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের টেবুনিয়ায় চাঞ্চল্যকর গৃহবধূ হত্যার অভিযুক্ত স্বামী তেজেম মেল্লার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসি।
    আজ বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি)বিকেলে নিহত হামিদার বাড়ির ফলিয়া গ্রামের আঞ্চলিক সড়কের ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে উপস্থিত ছিলেন, নিহতের বাবা হানিফ মোল্লা, ভাই হামিদুল মোল্লা, চাচা রহিম মোল্লা,নুরু মোল্লা, খুশি বেগম, মাজেদা বেগমসহ এলাকার সর্বস্তরের জনগণ।

    এসময় মানববন্ধনে বক্তব্যে বলেন, দিনদিন স্বামীর পরকীয়ার জেরে স্ত্রী হত্যার প্রবণতা বেড়েই গেছে সমাজে। হামিদার মতো আর কোন নারী যেন এই রকম নিশংস হত্যা না হয়, তাই তেজেম মোল্লার দ্রুত ফাঁসি দাবি জানান এবং তার ফাঁসির মাধ্যমে সমাজ থেকে এই রকম হত্যা রাস পাবে।
    উল্লেখ্য; প্রায় ১৮ বছর আগে তেজেম মোল্লা তাঁর চাচাতো বোন হামিদা খাতুনকে বিয়ে করেন। ভালোই চলছিল তাঁদের সংসার। পারিবারিক জীবনে তাঁরা দুই সন্তানের জনক-জননী। এরই মধ্যে হঠাৎ তেজেম মোল্লা অন্য এক নারীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন।

    বিষয়টি জানতে পেরে হামিদা খাতুন প্রতিবাদ করেন। এ নিয়ে বেশ কিছুদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা চলছিল। এর জেরেই গত (১৫নভেম্বর২০২১) সোমবার রাতে তাঁরা আবার বিবাদে জড়িয়ে পড়েন। ভোরে ঝগড়ার একপর্যায়ে তেজেম মোল্লা তাঁর স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেন। এ ঘটনার নিহতের বাবা বাদী হয়ে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।অভিযুক্ত তেজেম মোল্লাকে সিআইডি আটক করে জেল হাজতে প্ররণ করেছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ