• Uncategorized

    জিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার’ এগিয়ে চলছে চুয়াডাঙ্গা জেলা পুলিশ।

      প্রতিনিধি ১২ জুলাই ২০২০ , ৫:০৫:১৮ প্রিন্ট সংস্করণ

    মো,রাশেদুল  ইসলাম  (রাশেদ-চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধিঃ

    বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি)  জনাব ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয় বর্তমান প্রচলিত ধারা থেকে বেরিয়ে পুলিশি সেবা জনগণের কাছে নিয়ে যেতে চান।

    পুলিশি সহায়তা পেতে জনগণকে পুলিশের কাছে আসতে হয়। আইজিপি মহোদয় এমন একটি ব্যবস্থা চালু করতে চান যাতে জনগণকে পুলিশের কাছে আসতে না হয়, বরং পুলিশ জনগণের কাছে সেবা নিয়ে যাবে।

    জেলার প্রত্যেকটি ইউনিয়নকে একেকটি বিটে ভাগ করে প্রতিটি বিটের দায়িত্ব একজন পুলিশ কর্মকর্তাকে নিয়োজিত করা হবে। তিনি নিয়মিত উক্ত ইউনিয়নের প্রতিটা ওয়ার্ডের মানুষের সাথে যোগাযোগ রাখবেন, সুযোগ-সুবিধা, সমস্যা ইত্যাদির খোঁজখবর রাখাসহ কাঙ্ক্ষিত সেবা প্রদান করবেন।

    এরই ধারাবাহিকতায়  চুয়াডাঙ্গা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম  জেলায় কয়েকটি  বিট পুলিশিং কার্যক্রম নিজে উপস্থিত থেকে উদ্বোধন করেছেন।

    রবিবার ১২( জুলাই)  বিকাল সাড়ে ৩ টার সময় আলমডাঙ্গা থানাধীন জেহালা ইউনিয়নের ১০নং বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করেন।চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।  উক্ত সভায় তিনি বলেন, জেলার প্রত্যন্ত অঞ্চলে প্রতিটা ওয়ার্ডে বিট পুলিশিং এর মাধ্যমে মানুষের দোরগোড়ায় পুলিশী সেবা পৌঁছে দিতে চাই। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে পুলিশ-জনতা সম্পর্ক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বিট পুলিশিং কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য পুলিশ সুপার মহোদয় সঠিক ও নির্ভুল তথ্য প্রদানের মাধ্যমে সর্বস্তরের  মানুষের সহযোগিতা করার আহ্বান জানান।

    উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব কুমার দাস (সদর সার্কেল), আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির,জেহালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি  হাসানুজ্জামান হান্নান, সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্ত

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ