• রংপুর বিভাগ

    পলাশবাড়ী যুব সংস্থা উপলক্ষে অসহায় ও গরিব পরিবারের মাঝে ঈদ উপহার বিতারণ

      প্রতিনিধি ৭ এপ্রিল ২০২৪ , ১২:১১:৪৭ প্রিন্ট সংস্করণ

    সাগর আহম্মেদ-গাইবান্ধা প্রতিনিধি:

    পলাশবাড়ী যুব সংস্থা মাধ্যমে পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায় ও গরিব পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতারণ করা হয় আজ সকাল ১০ঘটিকায়। ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানটি পবিত্র কুরআন তেলোয়াত দিয়ে শুরু করেন মো: শাকিল মিয়া। অনুষ্ঠানটি উদ্বোধনী আলোচনা মাধ্যমে শুরু করেন মো: গোলজার রহমান সভাপতি পলাশবাড়ী যুব সংস্থা।
    আমন্ত্রিত অতিথিবৃন্দ হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন মো: মাহমুদুল হাসান। আরও আলোচনা করেন উপদেষ্টা মো: আবু তালেব মাষ্টার – সাবেক ভাইস চেয়ারম্যান পলাশবাড়ী উপজেলা।

    আলোচনা শুরুতেই তিনি মহান আল্লাহর শুকরিয়া আদায় করে বলেন আজ এই যুব সমাজ যে উদ্দেগটা নিয়েছে অবশ্যই এটি ভালো কাজ আর এই ভাবে যদি বাংলাদেশের প্রতিটা গ্রামে গ্রামে এমন আয়োজন করত যুব সমাজ তাহলে অনেক গরিব পরিবারের মুখে হাসি ফুটাতে পাড়ি।আরও বলেন প্রতিবছর যেন এমন ভালো কাজ হাতে নেওয়ার মতো সাহস করে পলাশবাড়ী যুব সংস্থা। এছাড়াও প্রধান উপদেষ্টা হিসাবে উপস্থিত ছিলেন মো: জোবায়ের রহমান। উপস্থিত ছিলেন মো:রাজু আহমেদ প্রচার সম্পাদক পলাশবাড়ী যুব সংস্থা। মো: রুবেল মিয়া সদস্য পলাশবাড়ী যুব সংস্থা।

    এছাড়াও পলাশবাড়ী যুব সংস্থা ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক সাগর আহম্মেদ, রাকিব মিয়াও রাসেল মিয়া। অনুষ্ঠানে ঈদ সামগ্রী হাতে পেয়ে এলাকার গরিব অসহায় ব্যক্তিরা অনেক অনেক খুশি। তারা পলাশবাড়ী যুব সংস্থা জন্য মন ভরে দোয়া করেন। উক্ত অনুষ্ঠানটি পলাশবাড়ী যুব সংস্থা অফিস কার্যালয় হরিনমারী গ্রামে অনুষ্ঠিত হয়।
    অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সভাপতি গোলজার রহমান বলেন আমরা যেন প্রতি বছরের ন্যায় এবং সবসময় গরিব অসহায় মানুষের পাশে থেকে তাদের জন্য কাজ করতে পাড়ি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ