• বরিশাল বিভাগ

    বাউফলে উপজেলা পরিষদ চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২২ , ৪:০৯:১২ প্রিন্ট সংস্করণ

    মো: আবুবকর মিল্টন-বাউফল পটুয়াখালী:

    পটুয়াখালীর বাউফল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদারকে জড়িয়ে সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেল এশিয়ান টিলিভিশন মিথ্যা ভিত্তিহীন, বানোয়াট কিছু তথ্য দিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মোতালেব হাওলাদার । বৃহস্পতিবার ( ১০ ফেব্রুয়ারি) সকাল ১১টার সময় বাউফল প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

    সংবাদ সম্মেলনে আব্দুল মোতালেব হাওলাদার বলেন, গত ৮ ফেব্রুয়ারি এশিয়ান টেলিভিশনে বিকাল ৫টার সংবাদে আমার বিরুদ্ধে অন্যের জমি দখল ও চাঁদাবাজির অভিযোগ এনে আমার ভাইয়ের হত্যা মামলার আসামী তোফায়েল আহম্মেদ, মাদক (ইয়াবা) বিক্রির মামলার আসামী সোহাগ মৃধা, দ্বিতীয় স্ত্রী’র দেয়া নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলার আসামী আঃ মালেক মীর ও বগা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল গনি শিকদার গং দের সাথে পূর্ব থেকেই জমিজমা নিয়ে বিরোধ থাকা এবং রাজনৈতিক ভাবে বিরোধ থাকায় আমাকে জরিয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন তথ্যর বক্তব্য দিয়ে সংবাদ পরিবেশন করেন। আমি কারও জমি জবর দখল করি নাই, সন্ত্রাসী ও চাঁদাবাজি বা কোন ব্যাক্তিকে খুন জখম করার মদদ দেইনি। জাতীয় পাটি, জামাত বিএনপি জোট সরকারের হরতাল, জ্বালাও পোড়াও এর প্রতিবাদ করেছি বিধায় কিছু বিরোধী ব্যক্তি আমাকে সন্ত্রাসী হিসেবে আখ্যায়িত করতে চায়। তারা আমাকে দিয়ে কোন সুযোগ সুবিধা নিতে না পারায় আমার সুনাম, সুখ্যাতি নষ্ট করার জন্য অপরের কু পরামর্শে আমার বিরুদ্ধে স্বাক্ষাতকার দিয়ে ভিত্তিহীন সংবাদ পরিবেশন করিয়েছেন।

    আমি উক্ত সংবাদের নিন্ধা ও প্রতিবাদ জানাই। তিনি (আব্দুল মোতালেব) আরও বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যন নির্বাচিত হওয়ার পর থেকেই বাউফল উপজেলা আওয়ামী লীগের উচ্চ পর্যায়ের তিন ব্যক্তি আমার বিরুদ্ধে বিষোদগার ও আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন এবং কোনঠাসা করে রাখার জন্য বিভিন্ন ভাবে সরযন্ত্র শুরু করে। তাদের হস্তক্ষেপে আমাকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন রাজনৈতিক ভাবে হেয় করার একটা অংশ মাত্র।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ