• গণমাধ্যম

    পলাশবা‌ড়ি‌তে এ‌শিয়ান টি‌ভির ১১তম বর্ষপতি পা‌লিত

      প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ৭:৫২:২৪ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিব : পলাশবাড়ী প্রতিনিধি
    এগারো পেরিয়ে বারোতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন’ এ শ্লোগানকে সামনে রেখে
    গাইবান্ধার পলাশবাড়ীতে বনার্ঢ‌্য আয়োজনে পালিত হয়েছে দর্শক সমাদৃত এশিয়ান টেলিভিশনের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী। আয়োজনের মধ্যে ছিল বর্ণাঢ্য র‍্যালী, আলোচনা সভা, কেক কর্তন ও শীতবস্ত্র বিতরণ।

    পলাশবা‌ড়ি উপ‌জেলা নির্বাহী অ‌ফিস কার্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসানের সভাপ‌তি‌ত্বে । অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন/ শুভেচ্ছা জানান স্থানীয় সাংসদ এ্যাড. উম্মেকুলসুম স্মৃতি ।

    শুরুতে স্বাগত বক্তব্য রাখেন এশিয়ান টেলিভিশনে পলাশবাড়ী প্রতিনিধি ও পলাশবাড়ী ম‌ডেল প্রেসক্লা‌বের সাধারণ সম্পাদক সাংবা‌দিক মাসুদার রহমান মাসুদ।
    আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, থানার অফিসার ইনচার্জ আরজু মো: সাজ্জাদ হোসেন, পলাশবা‌ড়ি ম‌ডেল প্রেসক্লা‌বের সভাপ‌তি র‌বি উল হো‌সেন পাতা,উপজেলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি সাহেদার রহমান সা‌হেদ, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আশরাফুল ইসলামসহ অন্যান্যরা।

    বক্তারা এশিয়ান টিভি উত্তরোত্তর উন্নতি ও সফলতা কামনা করেন সেই সাথে পূর্বের ন্যায় ধারাবাহিক ভাবে পলাশবাড়ীর দুর্ভোগ ও সফলতার সংবাদ গুলো আরো বেশি বেশি প্রচারের প্রত্যাশা করেন। এশিয়ান টেলিভিশনের চেয়ারম্যান হারুন আর রশিদ cip নির্দেশনায় উপজেলা চত্বরে অসহায়, গরীব ও শীতার্ত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক আ‌মিরুল ইসলাম কবির,এস আই হাবিব আশরাফুজ্জামান,মিজানুর রহমান মিলন মন্ডল, র‌বিউল ইসলাম রুবেল, ‌মো‌মেনুর রশিদ সাগর,আব্দুর রাজ্জাক,শহিদুল ইসলাম,আবু হানিফ বায়োজিত শাকিল, শাহারুল ইসলাম,মাসুদ রানা,সরকার লুৎফর রহমান আরিয়ান রাকিব সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ