• আইন ও আদালত

    পদ্মাসেতু উত্তরে চাঁদা চাওয়াকে কেন্দ্র করে মারপিটে আহত-১৪

      প্রতিনিধি ১৫ জুলাই ২০২২ , ৩:৪৩:৩১ প্রিন্ট সংস্করণ

    মুন্সীগঞ্জের পদ্মাসেতু উত্তর থানায় চাওয়াকে কেন্দ্র করে মারপিটে নারীসহ ১৪জন আহত হয়েছে। শুক্রবার (১৫ জুলাই) পদ্মাসেতুর উত্তর থানার মেদেনী মন্ডল ইউনিয়নের ২নং ওয়ার্ডের যশলদিয়া গাজীপাড়া এলাকায় এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত নিরব(২১), হালিম শেখ(৬০), কাঞ্চন (৩৩), সাজ্জাত খান(৩১),লালন(২৬), লিংকন(৩৬), টিপু (৩৩), ইয়াছিন মোল্লা(৩২), তুহিন ঢালী(৪৫)দের উদ্ধার করে চিকিৎসার জন্য লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করেন। এব্যাপারে আশিক গংয়ের বিরুদ্ধে পদ্মাসেতু উত্তর থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

    অভিযোগ সূত্রে জানা যায়, পদ্মানদীর ঐপাড় থেকে শুক্রবার বিকেল ২টার দিকে একটি ট্রলার যোগে ৫টি মোটর সাইকেল এসে যশলদিয়া মাঝি বাড়ী ঘাটে নামলে ঐ এলাকার মৃত নাসিম গাজীর ছেলে আশিক(২৫) তাদের কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবী করে। ট্রলার চালক ৫ হাজার টাকা চাঁদা দিতে অপরাগতা জানিয়ে ৫ শত টাকা দিতে চাইলে আশিকগং তাকে এলোপাতাড়ি মারধর করে। মারপিট করতে দেখে কাঞ্চন এসে বাধা দিলে তাকে খুন জখমের হুমকি দিয়ে আশিকগং চলে যায়। কাঞ্চন চাঁদা আদায়ে বাধা দেয়ার শত্রুতার জের ধরে ঐ দিনই বিকেল সাড়ে ৩টার দিকে আশিকগংসহ ঐ এলাকার দিলিপ মোল্লার ছেলে অপু(২০),

    রনজিত মন্ডলের ছেলে শুভ(২২), জামাল শেখের ছেলে জিলান(২৫), জলিল আকনের ছেলে আরিফ(২২), কান্দিপাড়া এলাকার হামজা(২২), আলাউদ্দিনের ছেলে বিপু(২৩)সহ আরো অজ্ঞাত নামা ১০/১২ জন হাতে রামদা, চাপাতি লোহার রড ইত্যাদি নিয়ে লিংকনের বসত বাড়ীতে হামলা চালিয়ে লিংকনসহ নিরব, হালিম শেখ, কাঞ্চন, সাজ্জাত খান, লালন, লিংকন,টিপু, ইয়াছিন মোল্লা, তুহিন ঢালী, লিমন(১০), বৃষ্টি, রিফতা(১৩), নুরজাহান বেগম(৬০)দের এলোপাতাড়ি মারপিট ও চাপাতি দিয়ে কোপ মেরে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কাটা গুরুত্বর আহত করে।

    ঐ সময় ইয়াছিন দৌড়ে পাশে জাহাঙ্গীর মাঝি বাড়ীতে গেলে আশিক ও বিপু গিয়ে চাপাতি দিয়ে কোপ মেরে ইয়াছিনকে গুরুত্বর আহত করে এবং আশিকগং লোহার দিয়ে পিটিয়ে লিংকন ও নুরজাহানের বসতঘর ভাংচুর করে ক্ষতি সাধন করে। আহতদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে আশিকগং খুন জখমের হুমকি দিয়ে চলে যায়।
    পদ্মাসেতু উত্তর থানার ডিউটি অফিসার সহকারী উপ-পুলিশ পরিদর্শক(এএসআই) মিজান বলেন, অভিযোগ লিখতেছে। হাতে পেলে তদন্ত সাপেক্ষে আইনগ ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ