• বিজ্ঞান ও প্রযুক্তি

    পত্নীতলায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

      প্রতিনিধি ২৭ জুন ২০২৩ , ১০:৩৮:৫১ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে জনশুমারি ও গৃহ গণনা-২০২১’ প্রকল্প হতে মাধ্যমিক সমমানের মাদ্রাসা সমূহের ৯ম ও ১০ম শ্রেনীর মেধাবী শিক্ষার্থীদের মধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ট্যাব (ট্যাবলেট পিসি) বিতরণ এবং এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

    ২৬ জুন সোমবার “পরিসংখ্যান ব্যবস্থার উন্নয়ন, স্মাট বাংলাদেশ গঠন” এ প্রতিপাদ্য কে সামনে রেখে উপজেলা পরিসংখ্যান অফিসার সুরনজিৎ কর সুজন এর সঞ্চালনায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আজিজুল কবিরের সভাপতিত্বে ট্যাব (ট্যাবলেট পিসি) বিতরণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত, মাধ্যমিক শিক্ষা অফিসার এটিএম জিল্লুর রহমান।

    এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিআরডিবি অফিসার প্রোল্লাদ কুমার কুন্ডু, পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, মাদ্রাসার অধ্যক্ষ, ৯ম ও ১০ম শ্রেনীর শিক্ষার্থীবৃন্দ ও সূধিজন প্রমূখ। পরে উপজেলার ৩৫টি মাদ্রাসার ২১০জন শিক্ষার্থীদের মাঝে প্রধান অতিথি ও অতিথিবৃন্দ একটি করে ট্যাব (ট্যাবলেট পিসি) তুলে দেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ