• Uncategorized

    পটুয়াখালীর বাউফলে অপহৃত কিশোরীউদ্ধার, র‌্যাব-৮ এর সহযোগিতায় গ্রেফতার ১জন।

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২১ , ৭:০৮:৩৩ প্রিন্ট সংস্করণ

    পটুয়াখালী জেলার বাউফল থানাধীন দাসপাড়া এলাকা  অদ্য ১২ জানুয়ারি ২১ ইং তারিখ দুপুর আনুমানিক তিন ঘটিকার সময় ০১ (এক) জন অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প।

    উক্ত ঘটনার বিবরণে জানাযায় গত ৮ জানুয়ারি ২১ ইং তারিখে দুপুর ১২  ঘটিকার সময় নাবালিকা মেয়েকে হেতালিয়া বাধঘাটে শিক্ষকের নিকট হতে প্রাইভেট পড়া শেষে বাড়ি আসার পথে তাহার ইচ্ছার বিরুদ্ধে আপহরণ কারিয়া ঘটনাস্থল থেকে উঠিয়ে নিয়ে যায় ।

    এ ঘটনার সংক্রান্তে অপহৃত ভিকটিমের পরিবার বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে কোথাও না পেয়ে ভিকটিমের মাতা পটুয়াখালীর সদর থানায় একটি নিখোঁজের জিডি করেন।

    পটুয়াখালীর সদর থানার জিডি নং-৪৩০ গত ইং ৯ জানুঃ ২১ইং উক্ত অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাব ক্যাম্পে হাজির হয়ে অফিসারের নিকট সহোযোগিতার কামনা করেন।

    উল্লখ্যে, তদ্প্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার  সহকারী পরিচালক জনাব মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোঃ সাইদুল ইসলাম(২১), পিতা-আব্দুল মোতালেব প্যাদা, সাং-দাসপাড়া, ২নং ওয়ার্ড, থানা-বাউফল, জেলা-পটুয়াখালীকে এর নিজ বসত বাড়ি হইতে তাকে গ্রেফতার করে এবং নাবালিকা মেয়ে রুমি আক্তার (১৬)কে ছদ্ম নাম উদ্ধার করা হয়।

    জানাযায়, উদ্ধারকৃত ভিকটিম ও আটককৃত আসামীকে পটুয়াখালী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ভিকটিমের মাতা বাদী হয়ে র‌্যাবের সহযোগিতায় পটুয়াখালী জেলার সদর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন বলে ভিক্টিমসুত্রে জানা যায়।

    এব্যপারে পটুয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত সহকারী পরিচালক মোঃ রবিউল ইসলাম জানায়,ভবিষ্যতেও আমাদের এ ধরনের  অভিযান অব্যহত থাকবে বলে  জানান  তিনি।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ