• Uncategorized

    মতলব উত্তরে খাদ্য সামগ্রী সেলাই মেশিন ও কুরআন শরীফ বিতরণ

      প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২১ , ৩:১৯:৪২ প্রিন্ট সংস্করণ

    মো. তুহিন ফয়েজঃ

    মতলব উত্তর উপজেলার কলাকান্দা ইউনিয়নে একাডেমি অব কুরআন স্টাডিজ ও আওয়ামী লীগের উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক সদস্য আতিকুল ইসলাম শিমুলের উদ্যোগে ইউনিয়নের দুঃস্থ্য ও অসহায়দের মধ্যে খাদ্য সামগ্রী, সেলাই মেশিন ও নতুন মক্তবে কুরআন শরীফ বিতরণ করা হয়েছে।৩০ এপ্রিল শুক্রবার বেলা ২ টায় কলাকান্দা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স মাঠে কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও সাধারণ সম্পাদক গোলাম কাদির মোল্লার পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী সেলাই মেশিন ও কুরআন শরীফ বিতরণ করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাড. নূরুল আমিন রুহুল।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, একদিন আমি এই দুনিয়া ছেড়ে চলে যাব৷ দুনিয়াতে যদি আমি ভালো কাজ করে না যাই। মানুষের সেবা না করি। তাহলে মানুষ আমাকে মনে রাখবেন না। এজন্য মানুষের কল্লাণে কাজ করে যাব যাতে মরার পরেও আপনাদের হ্রদয়ের মাঝে বেঁচে থাকতে পারি ।আমি একজন জনপ্রতিনিধি। আমার কাজ হচ্ছে এলাকার উন্নয়ন, সমস্যা ও এলাকাবাসীর কথা জাতীয় সংসদের গিয়ে উপস্থাপন করা। কোথাও অন্যায়,অবিচার হলে তার প্রতিবাদ করা। কারণ একজন প্রতিনিধির কাজই হচ্ছে এলাকাবাসীর সমস্যা সমাধান করা। এলাকার উন্নয়নে কাজ করা। কিন্তু জনপ্রতিনিধি যদি খারাপ হয়। তাহলে এলাকার উন্নয়ন খারাপ হয়। এলাকার মানুষের কষ্ট হবে।

    কিছু লোকের জন্য ইসলাম ধর্মের বদনাম হবে এটা কখনই মেনে নেওয়া যায় না। এই ধরণের অপকর্মে যারা জড়িত আইনানুগ ব্যবস্থা তাদের বিরুদ্ধে নেওয়া হবে। যারা মুখে ধর্মের কথা বলে, ইসলামের নাম বলে চলবেন আর কাজ করবেন অধর্মীয় এটা কখনো গ্রহণযোগ্য নয়। সুতরাং আমরা মুসলমান আমাদের ধর্মের রিতি- নিতি মেনে চলতে হবে ৷অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্যাহ প্রধান, আওয়ামী লীগের উপ-কমিটির বন ও পরিবেশ বিষয়ক সদস্য আতিকুল ইসলাম শিমুল, একাডেমি অব কুরআন স্টাডিজের প্রতিষ্ঠিতা মেজর (অব.) কামরুল ইসলাম, ড. মোহাম্মদ জুলফিকার হাসান।

    আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান ইয়ার, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক এ্যাডভোকেট মহসিন মিয়া মানিক, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, মতলব সরকারী ডিগ্রী কলেজের জিএস রহমত উল্লাহ চৌধুরী, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ভুলন চৌধুরী, উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল আলম মিলন মুন্সি, মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিম, ইঞ্জিনিয়ার জামাল হোসেন নাহিদ, সাবেক ছাত্রলীগ নেতা হারুন অর রশিদ, সদস্য কাজী মতিন, জেলা ছাত্রলীগের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক প্রভাষক মেহেদী মাসুদ, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের আহবায়ক এসএম মনির হোসেন, যুগ্ন আহ্বায়ক তাজুল ইসলাম শ্যামল ও মাসুদ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ