• Uncategorized

    তৃতীয় দিন শেষে ৯৯ রানে পিছিয়ে ইংলিশরা

      প্রতিনিধি ১০ জুলাই ২০২০ , ৬:৩৪:৪২ প্রিন্ট সংস্করণ

    মোঃ আমিরুল ইসলাম পিয়াল-খুলনা জেলা প্রতিনিধিঃ

    ১ম ইনিংসে মাত্র ২০৪ রানেই অলআউট! সর্বোচ্চ ৪৩ রানটাও এসেছে মি. ক্যাপ্টেনের ব্যাট থেকে!  ওদিকে হোল্ডারের বাজিমাতে প্রথম ইনিংসেরই হোল্ড ইংলিশ শিবির! টেস্ট সেরা অলরাউন্ডার ৪২ রান খরচায় তুলে নিয়েছেন ৬ উইকেট!!

    ইংলিশ ইনিংস তাসেরঘরে পরিনত হওয়ার পেছনে মূল কারণ হিসাবে আমি বৃষ্টি কে দায়ী করি!আশির্বাদের ফোঁটা বৃষ্টি হয়ে ঝরেছে সাউদাম্পটন, ফলে উইকেট হয়েছে বোলিং সর্গ!

    এবার আসি ক্যারিবিয়ান ইনিংসে, উইন্ডিজ শিবির বধ করতে যথেষ্ট বেগ পেয়েছে ইংলিশরা, ক্রিগ ব্রাথওয়েট ওর ব্যাটের ঝলকে ইনিংস সর্বোচ্চ সংগ্রহ ৬৫!!

    এবার ও সেই বেন স্টোক এখানে ও সামনে থেকেই নেতৃত্ব দিলেন, শিকার করেছেন ৪ উইকেট, তবে ইংলিশ প্রধান অস্ত্র জোফরা আর্চার উইকেট শূন্য!! ম্যাচের তৃতীয় ইনিংস তথা ২য় ইংলিশ ইনিংসে কোন উইকেট না হারিয়ে সংগ্রহ ১৫ রান!!

    ৩য় দিন শেষে ৯৯ রানে পিছিয়ে ইংলিশরা! আকাশ ছিলো মেঘ মুক্ত জলজলে চকচকা সূর্যের ঝলকানো কিরণ পড়েছে উইকেটে! আগামীকাল সারাদিন এমনটা হলেই এ যাত্রায় রক্ষা পাবে ইংলিশরা!!

    ঝলমলে রোদ্দুর্র স্নাত ৪র্থ দিনের অপেক্ষায় ইংলিশ শিবির!! বর্তমান উইকেট পজিশন যথেষ্ট ভালো, ৩য় দিন  শেষে উইকেটে কোন ভাঙ্গন লক্ষ করিনি ফলে বৃষ্টি না হলে এই উইকেটে আগামীকাল ব্যাট করা সহজ ই হবে!!! আর আগামীকাল যদি কোন ভাবে দিন টা পার করতে পারে ইংলিশলরা তবে এই ম্যাচে অন্তত হার অ্যাড়াতে পারবে ইংলিশ টিম!!!

    আমার মতে এই টেস্ট ফলাফলহীন হওয়ার সম্ভাবনা টা খুব জোরালো!!!

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ