• রাজশাহী বিভাগ

    সুজানগরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযোদ্ধাগণের সংবর্ধনা

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২৩ , ৫:০১:৫৩ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান-পাবনা:

    উপজেলা প্রশাসনের আয়োজনে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার,যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বীরমুক্তিযোদ্ধা গণের সংবর্ধনা, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে পাবনার সুজানগর উপজেলা পরিষদ চত্বরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বীরমুক্তিযোদ্ধা গণের সংবর্ধনা, আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা -২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির।

    বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, সাবেক সচিব ড. মজিবুর রহমান, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ) শফিকুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাননান, ভাইস চেয়ারম্যান জিয়াউর রহমান কল্লোল, মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন। উপজেলা নির্বাহী কর্মকর্তা কৃষিবিদ তরিকুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য দেন,

    উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মজিদ, ডেপুটি কমান্ডার আব্দুল হাই, ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাজাহান প্রমুখ।এ ছাড়াও বীরমুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার সদস্য, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, রাজনৈতিক ব্যাক্তি, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন, উপজেলা পরিষদের মডেল মসজিদের ইমাম মাওলানা মাসুম বিল্লাহ। আলোচনা সভা সঞ্চালনা করেন, সহকারী শিক্ষক আক্তারুজ্জামান জর্জ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ