• খুলনা বিভাগ

    নড়াইলে রাস্তার কাজে খোয়া,ও বালুর বদলে মাটি,ও পোড়া মাটি দিয়ে কাজ করার অভিযোগ এলাকাবাসীর

      প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২২ , ১০:৪২:২১ প্রিন্ট সংস্করণ

    মোঃমাহফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইল লোহাগড়া উপজেলায় মল্লিকপুর ইউনিয়ন পাঁচুরিয়া মধ্যপাড়া গ্রামে রাস্তার কাজে অনিয়। এলাকাবাসীর অভিযোগে ৬ তারিখ মঙ্গলবার সরেজমিনে গিয়ে দেখা যায় ঘটনার সত্যতা পাওয়া যায়, এবং খোঁজ নিয়ে জানা যায় ওই কাজের অর্থবছর ২০২১/২০২২, এই কাজ করতেছেন মেসার্স রানা আমির ওসমান, ভাইনা, মাগুরা, প্রোপাইটার, রানা আমির ওসমান, দেড়, থেকে দুইকিলোমিটার কাজে বরাদ্দ রয়েছেন টাকার বিষয়ে অফিসের আশরাফ এর কাছে জানতে চাইলে তিনি বলেন পরে বলতেছি

    কিন্তু এই কাজটি করছেন লোহাগড়া উপজেলার ইতনা গ্রামের ইকবাল নামে একজন ব্যক্তি, কাজের অনিমের বিষয়ে ঠিকাদার ইকবালের সাথে কথা হলে তিনি নয়,ছয় করে কাটিয়ে বলেন আপনারা অফিসে যে বলেন কাজ অফিস দেখবে কি হচ্ছে। আপনারা কাজ দেখার কে।

    এবিষয়ে লোহাগড়া উপজেলা প্রকৌশলী কাজী আবু সাইদ মোঃ জসিম এর সাথে কথা হলে তিনি বলেন কাজে কোন নিয়ম হলে সরজমিনে গিয়ে দেখে ব্যবস্থা নেবেন। এবং সাংবাদিকরা এলাকাবাসীর অনুরোধে কাজে ব্যবহৃত কিছু মালামাল অফিসে এনে দেখাইলে, ওই সাইডের এসও, আশরাফ ওই ঠিকাদারের ছাপাই গাইতে শুরু করে। এলাকাবাসীর অনুরোধ যে মাননীয় প্রধানমন্ত্রীর বদনাম না করে সিডিউল অনুযায়ী কাজ করা হয় এই অনুরোধ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ