• চট্টগ্রাম বিভাগ

    নোয়াখালীতে অস্ত্রসহ দুই যুবক আটক

      প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২২ , ৪:১৯:৫৪ প্রিন্ট সংস্করণ

    এম.এম জুনায়েদ কামাল-নোয়াখালী জেলা প্রতিনিধি:

    নোয়াখালী সদর উপজেলার সূর্যনারায়ন বহর গ্রামে বসতঘরে অভিযান চালিয়ে ১ টি পাইপগান, ১০ টি দেশীয় অস্ত্র ও ৬০ পিস ইয়াবাসহ ২ যুবককে আটক করেছে পুলিশ। রোববার (২৩ অক্টোবর) ভোর রাতে নোয়াখালী সদর উপজেলার ১৯নং পূর্ব চরমটুয়া ইউনিয়ন সূর্যণারায়ন বহর গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালীর সদর উপজেলার ১৯নং পূর্ব চরমটুয়া ইউনিয়নের সূর্যণারায়ন বহর গ্রামের মোমিন উল্যাহ বাড়ির বেলালের ছেলে মনির হোসেন (২৪) ও লেদু ব্যাপারীর ছেলে রিয়াজ‌ হোসেন (২৫)।

    পুলিশ সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সূর্যনারায়ন বহরে মারামারির ঘটনা ঘটেছে। সেই ঘটনায় নোয়াখালী সুধারাম মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার আসামি আব্দুস শহীদকে গ্রেপ্তার করতে তার বসতবাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এসময় তার বসত ঘর থেকে দেশীয় অস্ত্র ও ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে।

    নোয়াখালী সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযানের খবর জানতে পেরে বাড়ির মালিক আব্দুস শহীদ পালিয়ে যায়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়াও গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে দুইটি মামলা দায়ের করা হয়। পরিশেষে আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ