• আমার দেশ

    নিজ গ্রামে নবনির্মিত মসজিদের শুভ উদ্বোধন করলেন আহমেদ শরীফ

      প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২২ , ৬:২৭:৩৫ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিনিধিঃ

    গত মার্চ মাসে ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে শুরু হওয়া কয়া ইউনিয়নে নিজ উদ্যোগে নব নির্মিত বানিয়াপাড়া জামে মসজিদের শুভ উদ্বোধন করেন বাংলাদেশের কিংবদন্তি অভিনেতা আহমেদ শরীফ। সংক্ষিপ্ত আলোচনা, দোয়া মাহফিলের মাধ্যমে উক্ত নব নির্মিত মসজিদের শুভ উদ্বোধন হয়। এতে উপস্থিত ছিলেন স্বনামধন্য চক্ষু বিশেষজ্ঞ আরমান উদ্দিন আহমেদ, ইউনাইটেড অনলাইন প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক এস,এম সুমন সহ স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ। সম্প্রতি দেশে এসেছেন এই খলনায়ক।

    গতকাল শুক্রবার মসজিদের উদ্বোধন করেন আহমেদ শরীফ। সেখানে তিনি বলেন, আজকে আমার জন্য খুব খুশির দিন। আমি চিন্তা করেছিলাম একটা মসজিদ আমি কি করে করবো, আমার ধারনাই ছিলো না আমি পারবো। আল্লাহুর রহমতে এবং সকলের দোয়ার কারণেই এই মসজিদ করতে পেরেছি। তিনি বলেন, এই মসজিদের টানে আমি দেশে চার বার এসেছি সুদুর আমেরিকা থেকে। ওখানে আমার ঘুম হয় না, আমি ঘুমাতে পারিনা, যে আমার মসজিদের কি হলো? কখন পাবো।কিংবদন্তি অভিনেতা আহমেদ শরীফ আরও বলেন, কিভাবে শুরু করব, কবে আমার স্থানীয়রা নামাজ পড়বে, আমি দেখে যেতে পারবো।

    আজ সেই দিন, আমি দেখেছি আমার গ্রামের প্রিয় মুসল্লি ভাইয়েরা এখানে নামাজ আদায় করছে। তিনি আরও বলেন, আমি আজকে একটা সত্য কথা বলছি। ৭০ বছর বয়সে এসে আমি কোরআন সম্পর্কে বুঝতে পেরেছি। আমি স্বীকার করছি এতদিন আমি কিছুই বুঝতে পারিনি। এখন আমি বাংলা কোরআন পড়ে বুঝতে পেরেছি। তিনি সকলের কাছে অনুরোধ করে বলেন, আপনারা প্রত্যকে বাংলা কোরআন শরিফ পড়ুন। সেখানে সুন্দর করে দেওয়া আছে, কি করলে আল্লাহ তায়ালা খুশি হবেন। সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চান আহমেদ শরিফ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ