• Uncategorized

    নারায়ণগঞ্জে স্বামী-সন্তানকে খুঁজতে গিয়ে গৃহবধু গণধর্ষণের শিকার, গ্রেফতার-৩

      প্রতিনিধি ৭ নভেম্বর ২০২০ , ১:১১:৫৭ প্রিন্ট সংস্করণ

    সাদ্দাম হোসেন মুন্না-নারায়ণগঞ্জ:

    নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় স্বামী সন্তানকে খুঁজতে গিয়ে এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় শুক্রবার (৬ নভেম্বর) রাতে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

    গত বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাতে ফতুল্লার মুসলিমনগরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় একটি গণধর্ষণ মামলা করেন।

    মামলায় গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লার শাসনগাঁও এলাকার মৃত: আহম্মদ আলীর ছেলে নৈশপ্রহরী নুরুল ইসলাম (৬৫), নরসিংপুর এলাকার লাল মিয়ার ছেলে চা বিক্রেতা আইনুল মিয়া (২২) ও মুসলিমনগর কাওয়াপাড়া এলাকার অক্ষয় মহন্তের ছেলে রিকশাচালক রাজ বল্লভ (৬২)।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, ভুক্তভোগী ওই নারীর সঙ্গে অভিমান করে তার স্বামী ১৭ বছর বয়সী ছেলেকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। এরপর দুইদিন আর বাসায় ফিরে না আসায় বৃহস্পতিবার রাতে ওই নারী তার ইজিবাইক চালক স্বামীকে খুঁজতে মুসলিমনগর এলাকায় ইজিবাইক রাখার এক গ্যারেজে যান। সেখানে স্বামী ও সন্তানকে না পেয়ে বাসায় ফেরার পথে চারজন গৃহবধূকে আটক করে নরসিংহপুর প্রাইমারি স্কুলের পিছনে নিয়ে যায় এবং সেখানে পর্যায়ক্রমে তিনজন ওই নারীকে ধর্ষণ ও একজন শ্লীলতাহানি করে। এরপর ধর্ষণের ঘটনা কাউকে না বলতে হুমকি দিয়ে গৃহবধূকে তাড়িয়ে দেয়।

    তিনি আরো জানান, অভিযোগ পেয়ে তাত্ক্ষনিক অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অজ্ঞাত আরেকজন পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। ঘটনাটি তদন্তের জন্য পুলিশ কাজ করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ