• রাজশাহী বিভাগ

    ধর্ষণের অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন গ্রেপ্তার

      প্রতিনিধি ৮ অক্টোবর ২০২৩ , ১০:০৭:০১ প্রিন্ট সংস্করণ

    মোস্তফা প্রামানিক-নাটোর জেলা প্রতিনিধিঃ

    নাটোরের নলডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ওই বিদ্যালয়ের পিয়ন আবু সাদাদ গ্রেপ্তার করেছে র‌্যাব।গত শনিবার রাতে এ ঘটনায় নির্যাতিতা শিশু শিক্ষার্থীও পিতা বাদী হয়ে পিয়ন সাদাদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে নলডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

    রোববার ভোর ৪ টার উপজেলার ধোপাপুকুর গাংগলপাড়া নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় ধর্ষকের নাম আবু সাদাদ (৩৫) তিনি উপজেলার ধোপাপুকুর গ্রামের ইউসুব আলীর ছেলে ও নলডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাম দাপ্তরিক ও পিয়ন পদে চাকরী করেন।নির্যাতিত ছাত্রী ওই বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

    সিপিসি -২ নাটোর ক্যাম্প র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পরিচালক সঞ্জয় কুমার সরকার জানান,গত ২ অক্টোবর সোমবার সকাল ৬ টার দিকে নলডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিয়ন আবু সাদাদ ওই ছাত্রীকে ডেকে ওই বিদ্যালয়ের শ্রেণিকক্ষে নিয়ে গামছা দিয়ে মুখ বেধে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই শিশু শিক্ষার্থী বাড়িতে গিয়ে পরিবারের কাছে ঘটনা খুলে বলে।

    বিষয়টি ধাপাচাপা দিতে ১০ হাজার টাকায় মিমাংসার করার চেষ্টা করে পিয়ন সাদাদ।পরে শনিবার রাতে ওই নির্যাতিতা ছাত্রীর পিতা বাদী হয়ে নলডাঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ মামলায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটানিয়ন র‌্যাব অভিযান চালিয়ে রোববার ভোর ৪ টার দিকে বাড়ি থেকে পিয়ন সাদাদ কে গ্রেপ্তার করে নলডাঙ্গা থানায় হস্তান্তর করেন। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম বলেন,রোববার ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ