• খুলনা বিভাগ

    নড়াইলে ৬০০গ্রাম গাঁজা উদ্ধার, বাবা-ছেলে গ্রেফতার

      প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২৩ , ২:১৮:২৮ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান নড়াইল-রহমান নড়াইল জেলা প্রতিনিধি:

    নড়াইলে মাদক ব্যবসায়ের সাথে জড়িত একই পরিবারের মো.মফিজ মিয়া (৬৭) ও মো.আশিকুর মোল্যা(২৮) নামে বাবা-ছেলে সম্পর্কের ০২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে নড়াইল সদর থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাইফুল ইসলাম।

    গ্রেফতারকৃত মো.মফিজ মিয়া (৬৭) নড়াইল সদর থানাধীন উত্তর পঙ্কবিলা গ্রামের মো.আফাজ উদ্দিন মিয়ার ছেলে এবং মো. আশিকুর মোল্লা (২৮) তার নাতি ছেলে। গত ১৯ ডিসেম্বর দিবাগত রাত ১টার দিকে নড়াইল সদর থানাধীন আউড়িয়া ইউনিয়নের উত্তর পঙ্কবিলা গ্রামস্থ মো.মফিজ মিয়ার দক্ষিণ পোতার টিনশেড ঘরের বারান্দার পূর্ব পাশের রুম থেকে তাদেরকে আটক করা হয়।

    গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ মো.সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) আব্দুল হক, এএসআই(নিঃ) মো.মাহমুদ করিম ও এএসআই(নিঃ) মো.তুহিন আলী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মো.মফিজ মিয়া (৬৭) ও মো.আশিকুর মোল্যা(২৮) কে গ্রেফতার করে। এ সময় তাদের নিকট হতে ৬০০ গ্রাম অবৈধ মাদকদ্রব্য গাঁজা জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা. মেহেদী হাসানের)নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ