• আইন ও আদালত

    নড়াইলে মাদক মামলায় ৩ নারীর যাবজ্জীবন কারাদণ্ড,ও জরিমানা আদেশ

      প্রতিনিধি ১২ নভেম্বর ২০২৩ , ১১:৪৫:৪২ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি

    নড়াইলে মাদক মামলায় ৩ নারী মাদক কারবারিকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। রোববার (১২ নভেম্বর) নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ২য় আদালতের বিচারক মো: সাইফুল আলম এ আদেশ দেন।

    মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) এড:আলমগীর সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন। সাজাপ্রাপ্ত আসামীরা হলেন, যশোর জেলার চৌগাছা থানার শলুয়া গ্রামের মৃত জাহান বিশ্বাসের মেয়ে শাহিদা বেগম (৪০) একই গ্রামের ফাতেমা বেগম (৩৮) এছাড়া পলাতক গোপালগঞ্জ জেলার নিজড়া সরদার পাড়া গ্রামের মৃত বেলায়েত সরদারের মেয়ে পেয়ারা বেগম (৪০)।

    মামলার বিবরণে জানা যায়, লোহাগড়া থানার মাদক দ্রব্য উদ্ধারের বিশেষ অভিযান কালে ২০১১ সালের অক্টোবর মাসের ১২ তারিখে লোহাগড়ার জয়পুর খেয়া ঘাটে পারাপারের সময় পুলিশের তল্লাসিকালে শাহিদার বিশেষভাবে ওড়নায় মোড়ানো ৪০ বোতল, আসামি ফাতেমার কোমরে বিশেষ কায়দায় থাকা ২৫ বোতল ও আসামি পেয়ারা বেগমের কাছে থাকা ২৫ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

    এ ঘটনায় তিনজনকে আসামি করে লোহাগড়া থানায় মামলা করে পুলিশ।মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) এড:আলমগীর সিদ্দিকী জানান, ৮/জন সাক্ষীর সাক্ষ্য শেষে আসামিদের বিরুদ্ধে আনিত অবৈধ মাদকদ্রব্য রাখার অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত শাহিদা বেগম, ফাতেমা বেগম ও পলাতক পেয়ারা বেগমকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ