• আইন ও আদালত

    নওগাঁয় শিশু ধর্ষণ এন এস আই এর অভিযানে ধর্ষক আটক।

      প্রতিনিধি ১৮ ফেব্রুয়ারি ২০২২ , ৩:৫৯:০৪ প্রিন্ট সংস্করণ

    এনামুল কবীর এনাম-নওগাঁ প্রতিনিধি:

    নওগাঁ সদর উপজেলার শিমুলিয়া পশ্চিম পাড়া গ্ৰামের রাজু ইসলামের চার বছরের কন্যা ফাতেমাকে ধর্ষণ করেছে রাজুর বন্ধু রায়হান।জানা গেছে নওগাঁ সদর উপজেলার রজাকপুর গ্ৰামের মোঃ মোখলেছুর রহমানের পুত্র মোঃ রায়হান তার বন্ধু রাজু ইসলামের বাড়িতে গিয়ে ফাতেমা কে নিজের বাড়ি রজাকপুর বেড়াতে নিয়ে আসে। এবং তার ঘরে শিশু ফাতেমা (৪) কে ধর্ষণ করে ফাতেমা কে পিতা রাজুর বাড়িতে পৌঁছে দিয়ে চলে যায় ধর্ষক রায়হান।

    ফাতেমার পরনের কাপড় চোপড় অপবিত্র দেখে মা জিজ্ঞেস করলে ফাতেমা রায়হানের অপকর্মের কথাগুলো বলেদেন। ফাতেমার ইউটাচের অবস্থা দেখে সঙ্গে সঙ্গে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করেন গত ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যা ০৭টায় ।বিষয়টি সাংবাদিকদের মাধ্যমে জানাজানি হলে নওগাঁয় কর্মরত সুদক্ষ এন,এস,আই এর উপ পরিচালকের নেএীত্বে কৌশল গত অভিযান চালিয়ে রাত ১১ ঘটিকায় রজাকপুর নিজের বাড়িতে থেকে আটক করে,

    পুলিশে সোপর্দ করেছেন বলে এন, এস আই মোখলেছুর রহমান মুকুল ভাই সাংবাদিক সংস্থা বদলগাছী সহ সভাপতি ও দৈনিক আলোকিত ৭১ সংবাদের প্রতিনিধি এনামুল কবীর এনাম মোবাইল ফোনে জানান। শিশু ধর্ষক রায়হান কে নওগাঁ সদর থানা পুলিশ ১৬ ফেব্রুয়ারি কোর্টে সোপর্দ করালে বিজ্ঞ আদালত ধর্ষক রায়হান কে জেল হাজতে প্রেরণ করেন। বিষয়টি এলাকায় তোলপাড় চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ