• আইন ও আদালত

    নওগাঁয় ইমনের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

      প্রতিনিধি ৫ জুন ২০২৩ , ৬:১৮:০২ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব- স্টাফ রিপোর্টার:

    সোমবার বেলা সাড়ে ১১টায় শহরের মুক্তির মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে শতাধিক লোকজন উপস্থিত ছিলেন। নিহত ইমনের স্ত্রী শ্রাবন্তী কান্না জড়িত কন্ঠে বলেন, আমার স্বামীকে যারা হত্যা করেছে এবং ছেলেকে যারা এতিম বানিয়েছে তাদের ফাঁসি চাই। একইভাবে একই দাবি নিয়ে নিহতের মা ঝরনা বেগম বলেন, আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি। পাশাপাশি প্রধানমন্ত্রীর কাছেও আবেদন করছি যেন আমার ছেলের হত্যাকারীদের দ্রত ফাঁসি কার্যকর হয়। নিহতের পিতা সাইদুল ইসলাম বলেন,

    ঘটনাস্থলের কাছে থাকা একটি দোকানের সিসিটিভি ফুটেজ দেখে ৫জনকে চিনতে পেরেছি। তারা এলাকার মিথুন, রাজু পাহালোয়ান, বাঁধন হোসেন, জয় ও রুবেল হোসেন। ঘটনার সময় ১০-১২জন ছিল। এ ঘটনার সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানাচ্ছি। আমার বুক যারা খালি করেছে তাদের কঠিন শাস্তি চাই। তিনি আরো বলেন, আমার ছেলের হত্যাকান্ডের ঘটনায় গত ২৫ জানুয়ারি রাতে ৫জনকে আসামি করে।

    থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রেক্ষিতে গত ২৮ জানুয়ারি ভোরে একই গ্রামের কছিম উদ্দিনের ছেলে রুবেল হোসেনকে গ্রেফতার করে পুলিশ। এরপর রাজু পাহালোয়ানসহ অন্যান্য আসামিদের গ্রেফতার করলেও জয়কে গ্রেফতার করতে পারেনি পুলিশ। রুবেল বর্তমানে জামিনে রয়েছে। উল্লেখ্য, গত ২৪ জানুয়ারি দিবাগত রাত ১১টার দিকে সদর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কছিমের মোড় এলাকায় বাকবিতন্ডার জের ধরে ইমন হোসেনকে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।
    ওইদিন রাতে সদর হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত ইমন হোসেন ভবানীপুর মধ্যপাড়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ