• আইন ও আদালত

    ধামইরহাটে চুরি হয়ে যাওয়া ৫টি বৈদ্যুতিক মিটার ও মুলহোতাকে আটক

      প্রতিনিধি ২৪ জুন ২০২২ , ২:৫৯:৫১ প্রিন্ট সংস্করণ

    নওগাঁর ধামইরহাটে ২২ জুন দিবাগত রাতে ধামইরহাট উপজেলা কমপ্লেক্স, ইউসিবি ব্যাংক, মুক্তারের রাইস মিল আমাইতাড়া বাংলালিংক টাওয়ার ও শল্পী বাজারের ইনআলমের রাইসের মিলের পার্শ্ব হতে ৫টি থ্রি ফেজের বৈদ্যুতিক মিটার চুরি হলে থানায় অভিযোগ করেন ভুক্তভোগী মুক্তার হোসেন। এ সময় চোরের দল মিটারের পাশে মোবাইল নম্বর রেখে যায় ও মিটার ফেরত দেওয়ার জন্য ব্যাংকের ম্যানেজার, ওসি-ইউএনওসহ ভুক্তভোগীদের নিকট বিকাশে টাকা দাবী করেন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ও এলাকায় তোলপাড় সৃষ্টি করলে নওগাঁ পুলিশ সুপারের নির্দেশে ও পত্নীতলা সার্কেলের তত্বাবধানে ধামইরহাট থানার ওসি মোজাম্মেল হক কাজী,

    থানার চৌকশ অফিসার এস.আই মাসুদ রানা সহ নওগাঁ জেলা ডিবি পুলিশের সহযোগিতায় সমাজসেবা কর্মকর্তার পরিচয় ব্যবহার করে ও মিটারের অসহায় মালিক সাজেন ওসি মোজাম্মেল হক কাজী। আধুনিক প্রযুক্তি ও পুলিশের অভিনব কৌশলকে কাজে লাজিয়ে বিকাশে চোরের দলকে টাকা দিয়ে তাদের হাতে নওগাঁ জেলা সদরের কোলা বাজার হতে চাকলা গ্রামের মোস্তাকিন আলীর ছেলে রানা (৩০) ও রজাকপুর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে মো. সামাদ (২৪)কে তার বাড়ী থেকে আটক করে। তাদের দেওয়া তথ্যমতে ধামইরহাটেরই বিভিন্ন স্থানে লুকিয়ে রাখা মিটারগুলি ভোররাত পর্যন্ত অভিযান চালিয়ে উদ্ধার করা হয়।

    এ বিষয়ে ২৪ জুন দুপুর ১২ টায় প্রেস ব্রিফিংকারে পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফতাব উদ্দিন বলেন, ‘অত্যন্ত দায়িত্বশীলতার সহিত ধামইরহাট থানা পুলিশ চুরি যাওয়া মিটার ও মুলহোতাসহ ২ জনকে আটক করেছে, এই চক্রের সাথে জড়িতদের নিশ্চিত করতে বিজ্ঞ আদালতে আসামীদের রিমান্ড আবেদন করা হবে। ’ প্রেস ব্রিফিংকালে পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল গণি, সেকেন্ড অফিসার শাহজাহান আলী, ধামইরহাট প্রেস ক্লাব সভাপতি আব্দুল আজিজ, সম্পাদক আবু হেনা মোস্তফা কামাল বাবু, উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবুমুছা স্বপন, সিনিয়র সাংবাদিক এম এ মালেক, হারুন আল রশীদ, ও ধাম‌ইরহাট প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ ও কাউন্সিলর আমজাদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ