• Uncategorized

    ধামইরহাটে অভিনব কায়দায় বাড়িতে চুরি

      প্রতিনিধি ৩১ অক্টোবর ২০২১ , ৫:২৫:২৩ প্রিন্ট সংস্করণ

    শাকিল হোসেন-স্টাফ রিপোর্টারঃ

    নওগাঁর ধামইরহাটে অভিনব কায়দায় একটি বাড়িতে চুরি হয়েছে। শনিবার (৩০ অক্টোবর) আনুমানিক বিকেল পাঁচটার পর উপজেলার ৬ নম্বর ওয়ার্ডে মৃত ইদ্রিস আলীর ছেলে মো. জাহিদুল ইসলামের বাড়ি চুরি হয়। তিনি টেইলার্স মাস্টার হিসেবে কাজ করেন। দীর্ঘদিন ধরে জমানো কষ্টার্জিত অর্থের সবকিছু হারিয়ে পরিবারটি পথে বসেছে।

    ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে জানা যায়, ঘরের সানসেটের উপরে পুরনো অ্যালুমিনিয়ামের কলসের ভিতরে রাখা এক লক্ষ টাকা, ওয়ারড্রবের ডয়ার থেকে পঞ্চাশ হাজার টাকা, অপর পাশের ঘরের বিছানার নিচ থেকে বিশ হাজার টাকা ও দুইটি স্বর্ণের কানের দুল সহ একটি গলার চেন চোরের দল চুরি করে নিয়ে যায়।

    ভুক্তভোগী টেইলার্স মাস্টার জাহিদুল ইসলাম বলেন, ভাবছিলাম ওই টাকা দিয়ে গরুর সহ কিছু জমি বর্গা নেব। আমার জীবনের উপার্জিত সমস্ত অর্থ চুরি হয়ে গেল।

    ৬ নম্বর ওয়ার্ড কমিশনার ফারুক হোসেন বলেন, বেশ কিছুদিন ধরে আমার ওয়ার্ডে চোরের উপদ্রব খুব বেড়ে গেছে। তাদের অত্যাচারে সাধারণ মানুষ ঘুমাতে পারছে না।
    তিনি এও বলেন, সন্ধ্যার পর একটি সংঘবদ্ধ গ্রুপ এসব কাজ করছে। প্রশাসনের উচিত তাদেরকে চিহ্নিত করে আইনের আওতায় আনা।

    ঘটনার সত্যতা নিশ্চিত করে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি তদন্ত টিম পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ