• Uncategorized

    রংপুরে সবুজ রংপুর গড়তে কাজ করছে মহানগর আওয়ামীলীগ।

      প্রতিনিধি ১৬ জুলাই ২০২০ , ৯:৫৪:৩০ প্রিন্ট সংস্করণ

    শরিফা বেগম শিউলী-রংপুর প্রতিনিধিঃ

    সবুজ রংপুর গড়তে কাজ করছে মহানগর আওয়ামীলীগ। মুজিব বর্ষ’ উপলক্ষে সারাদেশে কমপক্ষে ১ কোটি বৃক্ষরোপণ করার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ শুরু করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো।

    এর অংশ হিসেবে দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রংপুরে প্রতিদিন এলাকায় এলাকায় শারীরিক দূরত্ব মেনে বৃক্ষরোপন করছে মহানগর আওয়ামীলীগ।

    মহানগর আওয়ামী লীগ সাধারন সম্পাদক বাবু তুষার কান্তি মন্ডলসহ অন্য নেতারা বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন এবং অলিতে গলিতে ঘুরে ঘুরে নিজে গাছ লাগিয়ে নেতাকর্মীদের উৎসাহ দিচ্ছেন।

    সবুজ রংপুর গড়তে বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ডেও নেতাকর্মীদের উজ্জীবিত করছেন বাবু তুষার কান্তি মন্ডলসহ অন্যরা। এলাকায় এলাকায় ‘উঠান বৈঠক’ করে দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশ নেতাকর্মীদের মধ্যে ছড়িয়ে দিচ্ছেন।

    এ সম্পর্কে জানতে চাইলে বাবু তুষার কান্তি মন্ডল বলেন, ‘গাছ আমাদের জীবনে যে কতটা অপরিহার্য তা সবাই জানি। জাতির জনকের জন্মশতবার্ষিকীতে দেশব্যাপী যে বৃক্ষরোপারনের ডাক দিয়েছেন শেখ হাসিনা তা বাস্তবায়নে কাজ করছে মহানগর আওয়ামীলীগ।

    বৃক্ষরোপনের যে জোয়ার সৃষ্টি হয়েছে, সেটি বাস্তবায়ন করতে পারলে অনন্য এক পরিবেশ পাবে বাংলাদেশ। সেই সঙ্গে প্রধানমন্ত্রীর এ কর্মসূচি মাইলফলক হয়ে থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ