• Uncategorized

    উল্লাপাড়ায় এসিল্যান্ড সহ নতুন করোনা আক্রান্ত ১১ জন

      প্রতিনিধি ২৪ জুলাই ২০২০ , ৭:১১:৫২ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহাদত হোসেন-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গত ২৪ ঘন্টায় উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার(ভুমি) সহ আরও ১১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন । এদের মধ্যে একজন ডাক্তার, দুজন স্বাস্থ্য পরিদর্শক ও একজন নার্স রয়েছে । আক্রান্ত ব্যক্তিরা হলেন উপজেলা সহকারী কমিশনাউল্লাপাড়ায় এসিল্যান্ড সহ নতুন করোনা আক্রান্ত ১১ জন

     

    মোঃ শাহাদত হোসেন  সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় গত ২৪ ঘন্টায় উল্লাপাড়া উপজেলা সহকারী কমিশনার(ভুমি) সহ আরও ১১ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন । এদের মধ্যে একজন ডাক্তার, দুজন স্বাস্থ্য পরিদর্শক ও একজন নার্স রয়েছে । আক্রান্ত ব্যক্তিরা হলেন উপজেলা সহকারী কমিশনার(ভুমি) নাহিদ হাসান খান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তামান্না, সিনিয়র স্টাফ নার্স মোছাঃ শিরিন সুলতানা, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল মজিদ, পরিসংখ্যান বিদ রমানাথ, উপজেলার ডিগ্রীচরের মোঃ রফিকুল ইসলাম, তাড়াবাড়িয়ার মোশারোফ হোসেন, মাঝিপাড়ার রিপন, হাটচৌবিলার আসমাউল পৌর এলাকার ঝিকিড়ার নাইম আহমেদ ও ঝিকড়ার মাহমুদুল হাসান উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আনোয়ার হোসেন জানান আক্রান্ত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয় । শুক্রবার তাদের পরীক্ষার রিপোর্ট আসে করোনা পজিটিভ । তারা সবাই হোম কোয়ারান্টাইনে চিকিৎসাদিন অবস্থায় রয়েছে।

    এর(ভুমি) নাহিদ হাসান খান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ তামান্না, সিনিয়র স্টাফ নার্স মোছাঃ শিরিন সুলতানা, স্বাস্থ্য পরিদর্শক আব্দুল মজিদ, পরিসংখ্যান বিদ রমানাথ, উপজেলার ডিগ্রীচরের মোঃ রফিকুল ইসলাম, তাড়াবাড়িয়ার মোশারোফ হোসেন, মাঝিপাড়ার রিপন, হাটচৌবিলার আসমাউল পৌর এলাকার ঝিকিড়ার নাইম আহমেদ ও ঝিকড়ার মাহমুদুল হাসান উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ আনোয়ার হোসেন জানান আক্রান্ত ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয় ।

    শুক্রবার তাদের পরীক্ষার রিপোর্ট আসে করোনা পজিটিভ । তারা সবাই হোম কোয়ারান্টাইনে চিকিৎসাদিন অবস্থায় রয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ