• আইন ও আদালত

    ধামইরহাটের গরু চোরকে ধরে টাকার বিনিময়ে ছেড়ে দেওয়ার অভিযোগ

      প্রতিনিধি ৯ অক্টোবর ২০২২ , ৩:৪৯:৫৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহবুব আলম-ধাম‌ইরহাট ন‌ওগাঁ প্রতিনিধি:

    নওগাঁর ধামইরহাট উপজেলার খেলনা ইউনিয়নে লদীপুর গ্রামে গত রাতে গরু চুরির ঘটনা ঘটেছে, উক্ত চোরকে ধরে টাকার বিনিময়ে আবার ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে,একই গ্রামের মৃত বাবলুর ছেলে মোঃ বকুল হোসেন( ৩২) কে চোরের অপবাদ দিয়ে ফাঁসানোর চেষ্টা করতেছে বলে ভুক্তভোগী বকুল হোসেন অভিযোগ করেন। ভুক্তভোগী বকুল হোসেন জানান আমি কয়েকদিন আগে আমার শ্বশুর বাড়িতে যাই বেড়ানোর উদ্দেশ্যে গতকাল রাতে,আমি আমার শ্বশুর বাড়িতে ছিলাম,আনুমানিক রাত সাড়ে দশটার দিকে আমার বাড়িতে এলাকার স্থানীয় মান্নান মেম্বার,শরিফুল শহিদুল, মাহবুব, জিল্লু,তোরাবসহ,তারা আমার বাড়িতে আসে,এসে আমাকে ডাকাডাকি করেন,আমি বাড়িতে না থাকায়,আমার বোন বাড়ি থেকে বাইরে বের হয়ে এসে তাদের কাছে জিজ্ঞাসা করেন, কি হয়েছে আমার ভাইয়ের? আমার ভাই বাড়িতে নাই, শ্বশুর বাড়ি আছেন।

    শরিফুল ইসলাম নোংরা ভাষায় আমার বোনকে গালিগালাজ করে এবং এক পর্যায়ে আমার বোনের গায়ে হাত উঠায় তখন এলাকার মান্নান মেম্বার সহ সবাই আমার বোনকে গালিগালাজ করে এবং আমার বোনকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়।
    শরিফুলের নেতৃত্বে এ বিষয়ে ভুক্তভোগীর বোন গোলাপি আক্তার এর সঙ্গে কথা হলে তিনি জানান,মান্নান মেম্বার,শরিফুল, শহিদুল ইসলাম,তোরাব,জিল্লুর রহমান,মাহবুব,সেলিম তাদের সঙ্গে আমার বাবার একটি সম্পত্তি নিয়ে অনেক আগে থেকেই ক্যাচাল রয়েছে। আমাদের একটি পুকুর আছে সেই পুকুর নিয়ে অনেক আগে থেকেই তাদের সঙ্গে আমাদের একটা ঝামেলা লেগেই আছে এ বিষয়ে আমরা আদালতে একটি মামলা দায়ের করেছি। তখন থেকেই তারা আমার ভাইকে ফাঁসানোর জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করে এর আগেও একবার আমার ভাইকে গাড়ি চুরির দায়ে ফাঁসানোর চেষ্টা করেছিল কিন্তু থানা পুলিশ বিষয়টা তদন্ত করে আমার ভাই নির্দোষ বলে প্রমাণিত হয়েছে।

    গতকাল রাতে তারা আমার বাড়িতে আসেন আমার ভাইকে ডাকাডাকি করেন।আমার ভাই শ্বশুরবাড়ি থাকায় আমি বাড়ির গেট খুলে দিয়ে তাদের কাছে জানতে চাই?আমার ভাই কি করেছে তারা আমাকে খারাপ ভাষায় গালিগালাজ করে পরবর্তীতে আবারো যখন আমি জানতে চাই?তখন নেতা শরিফুল সহ তিনজন আমাকে মারধর করেন এবং মাটিতে ফেলে দেয়। এ বিষয়ে এলাকার স্থানীয় মেম্বার মান্নান হোসেনের সঙ্গে কথা হলে তিনি বলেন আমি কিছুই জানিনা,আমাকে শরিফুল,মাহবুব,জিল্লু,তোরাব,বিষয়টা মোবাইলে জানায় আমি তখন চোরকে দেখতে যাই,তারা আমাকে চোরকে প্রথমত দেখতে দিচ্ছিল না।পরবর্তী আমাকে দেখতে দেয় এবং আমাকে সাথে নিয়ে বকুলের বাড়িতে নিয়ে যায়।বকুল বাড়িতে না থাকায় বকুলের বোনের সঙ্গে মারামারির মত হয়ে যায়।তবে আমি চোরের বিষয়ে জানি।চোর সেলিমের বাড়িতে ছিল।রাতারাতি চোরকে তারা উধাও করে দিয়েছেন। সকালে আমরা চোরকে দেখতে পাইনি।

    এবিষয়ে শরিফুল ইসলামের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান,আমি গোলাপ আক্তারের সঙ্গে আমার একটু ক্যাচাল গন্ডগোল সৃষ্টি হয় তখন আমি ওখান থেকে সরে যায় আমি তার গায়ে হাত উঠাই নাই। মুঠোফোনে শরিফুল ইসলামের বক্তব্য রেকর্ড করতে চাইলে তিনি জানান আমার বক্তব্য রেকর্ড করেন না আমি আপনার সঙ্গে সাক্ষাতে কথা বলবো বলে ফোনটা কেটে দেয়।এবিষয়ে খেলনা ইউনিয়ন বিট পুলিশ দায়িত্বরত এস আই পরিতোষের সঙ্গে মুঠোফোন একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন রিসিভ করেন নাই।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ