• Uncategorized

    বাউফলে অগ্নীকান্ডে দোকানঘড় ও পোল্ট্রি ফার্ম পুড়ে ছাই।

      প্রতিনিধি ৩০ জানুয়ারি ২০২১ , ৬:৪৮:২৭ প্রিন্ট সংস্করণ

    গতকাল বৃহস্পতিবার সকালে পটুয়াখালী জেলার বাউফল উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের লক্ষীপাশা গ্রামে অগ্নীকান্ডে একটি পোল্ট্রি ফার্ম পুড়ে ছাই হয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

    বিসয়টি নিয়ে সরেজমিনে গেলে দেখাযায়, ,লক্ষীপাশা গ্রামের আব্দুল ছওার প্যাদা (৬৫) এর পুএ হাসান প্যাদা (৩৫) পোল্ট্রি ফার্ম আগুন লেগে পুড়ে নিমিশেই ছাই হয়ে গেছে। আগুনে পুড়ে ৫০ টি মুরগীসহ ও মুরগীর বাচ্চা এবং ফার্মের সাথেথাকা একটি দোকানঘড় দোকানের থাকা ঔষধ এবং ফার্মের খাবার সহ দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
    এতে প্রায় ১ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ভুক্তভোগী হাসান।

    সুত্রেআরো জানাযায়, ফজরের নামাজ পড়ে মসজিদ থেকে বের হলে স্থানীয় মুসুল্লিরা আগুন দেখতে পেলে সকলে মিলে আগুন নেভায়। পূর্ব সত্রুতার জের ধরে কেউ আগুন লাগাতে পারে বলে ধারনা করছেন স্থানীয়রা।

    এ নিয়ে ক্ষতিগ্রস্ত পোল্ট্রি ফার্মের মালিক হাসান প্যাদার পিতা,আঃ ছওার প্যাদা গণমাধ্যম কর্মীদের বলেন,পোল্ট্রি ফার্মের জায়গা জে,এল,নং ১০৬, এস,এ,খতিয়ান নং ৬০ এর ১৩৩৭ নং দাগে অবস্থীত। উক্ত জায়গা নিয়ে আমার আপন ভাই আব্দুল রহিম প্যাদার সাথে দির্ঘদীন যাবৎ মামলা চলমান রয়েছে বলে জানান।

    এছাড়াও গ্রামের আপছের আলী আকনের পুত্র কালাম আকন(৬৫) এবং তার পুত্র সাইফুল আকন (২৫) উক্ত জায়গা জবর দখলের পায়তারা চালায়। আমার ভাই এর ইন্দোনে তারা আগুন লাগাতে পারে বলে আমি ধারনা করছি। উক্ত ঘটনার ব্যাপারে স্থানীয় চৌকিদার মো,রিপন মিয়া জানায়,অগ্নীকান্ডের ঘটনায় বাউফল থানায় একটি সাধারণত ডায়েরী করা হয়েছে যার ডায়েরী নং ১৩২৯/২৮/১/২০২১।

    উক্ত ঘটনার বিষয় আবদুল ছওার পয়াদার ভাই আব্দুল রহিম প্যাদা(৫০) মুঠোফোনে (০১৭৮১- ০০৪৫২৯) ফোন করলে তিনি দৈনিক বাংলাদেশ কন্ঠ ও দৈনিক বরিশাল সমাচার ও জাতীয় দৈনিক আমার বার্তাকে জানায়,আমি এবং আমার পরিবারের এ অগ্নীকান্ডে কোন প্রকার সংশ্লিষ্টতা নেই। বরংচ আমারা সকলে মিলে আগুন নিভিয়েছি বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ