• খেলা

    দৌলতপুরে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ 

      প্রতিনিধি ১ নভেম্বর ২০২৩ , ৯:১০:৫৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ জহুরুল ইসলাম কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ

    শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলামের উদ্যোগে স্কুল স্কুল পর্যায়ে শিক্ষার্থীদের মাঝে কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

    বুধবার (১নভেম্বর ) রিফায়েতপুর মাধ্যমিক বিদ্যালয়ে ৩১ অক্টোবর জাতীয় শেখ রাসেল দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে এ শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং ১ নভেম্বর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

    জানা গেছে, রিফায়েতপুর মাধ্যমিক বিদ্যালয়, দৌলতখালি মাধ্যমিক বিদ্যালয়, দৌলতপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৭০ জন শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। এর মধ্যে ৩০মিনিটের পরীক্ষায় ২৬টি কুইজের প্রশ্নের উত্তর খাতায় লিখে ৩ জন বিজয়ী হয়েছেন।

    বিজয়ীদের মাঝে পুরস্কার হিসাবে ক্রেস্ট, বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী, পেন্সিল বক্স, কলম বিতরণ করা হয়।

    পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিফাতপুর মাধ্যমিক বিদ‍্যালয়েল প্রধান শিক্ষক মোছা: হোসনেয়ারা খাতুন। গাউছুল হক সরকার, সিনিয়র শিক্ষক রিফাতপুর মাধ্যমিক বিদ‍্যালয়। মনোয়ার হোসেন মন্টু সহকারী শিক্ষক রিফাতপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয় জাফিরুর ইসলাম নিজাম, সিনিয়র শিক্ষক রিফাতপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয়। আরও উপস্থিত ছিল ফয়সাল আহমেদ পাভেল, সভাপতি শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন দৌলতপুর সদর ইউনিয়ন শাখা, শেখ আরেফিন ফয়সাল, সভাপতি, শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন রিফাতপুর ইউনিয়ন শাখা ও রানা সাধারণ সম্পাদক শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন রিফাতপুর ইউনিয়ন শাখা।

    পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, গ্রামীণ পর্যায়ে এমন প্রতিযোগীতা আয়োজন করে শহীদ শেখ রাসেল স্মৃতি ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটির সভাপতি ও তরুণ আওয়ামী লীগ নেতা প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম নতুন প্রজন্মেকে জানার ও বুঝার ব্যবস্থা করে দিয়েছেন। আমরা মনে করি এসব সামাজিক কাজের মাধ্যমে প্রকৌশলী মোহাম্মদ মনিরুল ইসলাম শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আগ্রহ জাগিয়ে তুলবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ