• রংপুর বিভাগ

    দেড় দশকে বাংলার চোখ, কেক কেটে শুরু বর্ণাঢ্য আয়োজন

      প্রতিনিধি ১০ অক্টোবর ২০২২ , ১২:৫০:০৯ প্রিন্ট সংস্করণ

    আল শাহরিয়ার জিম-ভ্রাম্যমাণ প্রতিনিধি:

    স্বেচ্ছাসেবী সামাজিক সাংস্কৃতিক ও ক্রিড়া সংগঠন বাংলার চোখ পদার্পণ করলো দেড় দশকে। ১৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু হলো কেক কাটার মধ্যদিয়ে। প্রতিষ্ঠাবার্ষিকীর বিভিন্ন কর্মসূচি চলবে মাসব্যাপী। সোমবার সকালে নগরীর সুমি কমিউনিটি সেন্টারে সংগঠনের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিটের প্রতিনিধিবৃন্দ।

    সভাপতির বক্তব্যে হাজী তানবীর হোসেন আশরাফী বলেন, বাংলার চোখ নিবেদিত প্রাণ হয়ে যে কাজগুলো করছে সবগুলো কাজের উদ্দেশ্য হলো সমাজের অগ্রযাত্রা নিশ্চিত করা। মাদক ও নেশা মুক্ত সমাজ গঠন, তারুণ্যের শক্তিকে সৃজনশীল কাজে উদ্বুদ্ধ করা, ক্রিড়া চর্চা প্রসারের মাধ্যমে সম্ভাবনাময় নেতৃত্ব তৈরি করা। শিক্ষা ও সচেতনতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সুখি সমৃদ্ধ সমাজ নির্মাণ করাই বাংলার চোখের মূল লক্ষ্য। বক্তৃতাকালে তানবীর হোসেন আশরাফী নগরবাসীকে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছাও জানান।

    সংক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনের উপদেষ্টা হাজী এমদাদ হোসেন বলেন, বাংলার চোখ যে গতিতে এগিয়ে যাচ্ছে এই সংগঠন যত বড় হবে তত বেশি সংখ্যক মানুষ উপকৃত হবে। তিনি বলেন, সমাজিক সংগঠনের দায়বদ্ধতা থেকে কোভিড কালীন সময়ে বাংলার চোখ যে সকল কাজ করেছে তার মাধ্যমে বাংলার চোখ মানুষের আস্থা অর্জন করেছে এতে মানুষের প্রত্যাশা আরও বেড়েছে।

    অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব নুরুল হক মুন্না, আবু জাফর লিটন, অধ্যাপক শাহ আলম, সদস্য, মিজানুর রহমান, মাহমুদুন নবী বাবুল সহ অতিথিবৃন্দ।
    এসময় আরও উপস্থিত ছিলেন, সংগঠক ওমর ফারুক, দুলাল মিয়া, সুজন মিয়া, পিজূস সরকার, মাহমুদা আক্তার মিতু, শৈবাল খান গিনি, ফাহাদ হোসেন মালেক, রায়হান জীবন, মেরিন মর্তুজা, মিন্টু মিয়া, আসাদুজ্জামান বাবুসহ বিভিন্ন ইউনিটের সংগঠক ও প্রতিনিধিরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ