• চট্টগ্রাম বিভাগ

    দেবীদ্বার মাশিকাড়া ৬ বছরের শিশু ইব্রাহিমের মায়ের আর্তনাদ

      প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২২ , ১০:১৪:১১ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার:

    মোঃ ইব্রাহিম খলিলের জীবন বাচাতে তার মায়ের আর্তনাদ শিশু ইব্রাহিম বাচতে চায় তার বয়স ৬ বছর,পিতা মোঃ রাসেল পেশা খেটে খাওয়া রিক্সা চালক বাবা বলেন আজকে দের বছর থেকে আমার ছেলে ইব্রাহীম খলিলের কিডনিজনিত রোগে আক্রান্ত হয় আজ সাড়ে চার বছর যাবত আমি ইব্রাহিমকে ডাক্তার দেখিয়ে আসতেছি কোনো উন্নতি দেখছিনা দিন দিন আমার ছেলেটা অবনতির দিকে চলে যাচ্ছে । ডাক্তার বলছে ১৮ বছর পর্যন্ত এই রোগ থেকেই যাবে কিন্তু হবে কিনা এটা আমাদেরকে বলে নাই। তারপর ও আমার ছেলের মাসে কমপক্ষে দুই থেকে তিনবার এই সমস্যাটি দেখা দেয়।

    লক্ষণ কিডনি লুস এবং প্রস্রাব বন্ধ হয়ে যায় পেট ফুলে যায়।চোখ মুখ ফুলে যায় । সারা শরীরে পানি নেমে যায়। পাতলা পায়খানা জ্বর ঠান্ডা বমি কাশি বেড়ে যায়। এই সমস্যাটা দেখা দিলেই প্রতিবার ২০ থেকে ৩০ হাজার টাকা ব্যয় হয়। এমত অবস্থায় আজ সাড়ে চার বছরে। ইব্রাহিমের চিকিৎসার ব্যয়বহুল করতে হিমশিম খাচ্ছে ইব্রাহিমের পরিবার। মা রহিমা আক্তার আর্তনাদ শিশু ইব্রাহিম কে বাঁচাতে চান

    মা রহিমা আক্তার বলেন আমি দেশের এবং বাহিরের ভাইদের কাছে অনুরোধ আমার ছয় বছরের শিশু ইব্রাহিমের জীবন ভিক্ষা চাই।আমার ছেলে মেয়ে তিন জন ইব্রাহিমের চিকিৎসার খরচ চালাতে আমি হিমশিম খেতে হয় আমি সবার কাছে একটাই দাবি আমার ছেলের জীবন বাঁচাতে চাই আমার ছেলের দায়িত্ব নিবে আমার ছেলেকে আমার বুকে ফিরিয়ে দিবে আমি আমার ছেলেকে হারাতে চাইনা ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ