• গণমাধ্যম

    নোয়াখালী প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বখতিয়ার, সম্পাদক আবু নাসের

      প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২৩ , ৫:১৩:০৫ প্রিন্ট সংস্করণ

    জুনায়েদ কামাল-নোয়াখালী প্রতিনিধি:

    নোয়াখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে সভাপতি পদে বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি বখতিয়ার শিকদার ও সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের নিজস্ব প্রতিবেদক আবু নাছের মঞ্জু নির্বাচিত হয়েছেন। শনিবার দুপুরে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ।

    ঘোষিত ফলাফল অনুযায়ী সভাপতি পদে বখতিয়ার শিকদার পেয়েছেন ৩৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আলমগীর ইউসুফ পেয়েছেন ১৪ ভোট, দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি মনিরুজ্জামান চৌধুরী পেয়েছেন ৫ ভোট। সাধারণ সম্পাদক পদে আবু নাছের মঞ্জু পেয়েছেন ২৮ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দৈনিক কালের কণ্ঠের সামছুল হাসান মিরণ পেয়েছেন ১৬ ভোট, দৈনিক দিশারী সম্পাদক আকাশ মো. জসিম পেয়েছেন ১০ ভোট এবং ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি মিজানুর রহমান পেয়েছেন ০ ভোট।

    সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত জেলা প্রশাসন স্কুল এন্ড কলেজে টানা দু’ঘন্টা ভোট গ্রহণ চলে। এ সময় ক্লাবের ৫৬ জন সদস্যের মধ্যে ৫৪ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোটে নির্বাচিত কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মাসুদ পারভেজ (৩৫ ভোট), সহ সভাপতি শাহ্ এমরান মো. ওসমান সুজন (৩২) ভোট, যুগ্ম সাধারণ সম্পাদক পদে আকবর হোসেন সোহাগ (২৬ ভোট) এবং এ.আর আজাদ সোহেল (২৪ ভোট), কোষাধ্যক্ষ মো. আলাউদ্দিন শিবলু (২৪ ভোট),

    ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক নাসির উদ্দিন শাহ্ নয়ন (৩০ ভোট), সাহিত্য, সংস্কৃতি প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী মো. আমিনুল ইসলাম ভূইয়া রুবেল (৩০ ভোট), কার্যনির্বাহী সদস্যদের মধ্যে আবদুল মোতালেব (৩০ ভোট), নুর রহমান (২৩ ভোট) ও মো. মাহবুবুর রহমান (২৩ ভোট) পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া শিক্ষা, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে ইকবাল হোসেন সুমনকে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

    জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসকগণ, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি মোল্লা হাবিবুর রাছুল মামুনসহ উর্ধ্বতন সরকারি বেসরকারি কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীগণ এ নির্বাচন পর্যবেক্ষণ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ