• আইন ও আদালত

    দুমকীতে মারধরসহ ঘুষ গ্রহনের অভিযোগ

      প্রতিনিধি ২৩ মার্চ ২০২৩ , ৭:৫৭:৩৩ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টা:

    পটুয়াখালীর দুমকিতে ব্লাক মেইল, নির্যাতন, চাঁদা গ্রহণসহ একাধিক অভিযোগ এনে দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ মো আব্দুস সালাম ও ২ জন এসআইসহ ১০ জনের বিরুদ্ধে বিঞ্জ আদালতে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী এক যুবক। গত ১৪ মার্চ পটুয়াখালী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করা হয়। যাহার মামলা নং ৩৮৭।

    এজাহার সুত্রে জানা যায়, বাউফল উপজেলার রাজনগর এলাকার সুমন উদ্দিন’র ছেলে মো: জাকির হোসেন’র খালাতো ভাই মো: সাদমান সাকিবের নামে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের বাসিন্দা সৈয়দ ফরহাদ হোসেনের স্ত্রী হোসনেআরা বেগম ও মেয়ে রিজোয়ানা হিমেল, শ্রীরামপুর ইউনিয়নের তাহের আলী রুমাসহ একটি সংবদ্ধ চক্র মিলে উপজেলার মুরাদিয়া ইউনিয়নে মৃত আলী শরীফের মেয়ে খাদিজা শিমুকে দিয়ে ভূয়া কাবিননামা করে পটুয়াখালী কোর্টে একটি যৌতুক মামলা দায়ের করেন। ঘটনার বিপরীতে পুলিশ সুপার বরাবর সাদমান সাকিব মিথ্যা মামলার করায় একটি লিখিত অভিযোগ করেন।

    বিষয়টি পুলিশ সুপার মহোদয় দুমকী থানাকে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন তিনি। পরবর্তীতে তদন্ত কর্মকর্তা এসআই দেলোয়ার হোসেন ফোন করে উভয় পক্ষদ্বয়কে থানা আসতে বলেন। গত (২৮ ফেব্রুয়ারী) মঙ্গলবার রাতে বাদীপক্ষ থানায় আসলে পূর্বপরিকল্পিত ভাবে বিবাদী গন বাদী সাদমান সাকিব ও সাক্ষী জাকির হোসেনকে দেখেই সবার সামনে এলোপাতাড়ি পিটিয়ে থানার মধ্যেই আহত করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ