• Uncategorized

    শ্বশুরবাড়ীতে যাওয়ার সময় সিরাজদিখানে সন্ত্রাসী হামলায় স্ত্রী সন্তানসহ আহত-৪

      প্রতিনিধি ৬ মে ২০২২ , ১২:১২:৫৫ প্রিন্ট সংস্করণ

    মু‌ন্সিগঞ্জ জেলা প্রতি‌নি‌ধি
    মুন্সীগঞ্জের শ্রীনগরে নিজ বাড়ী থেকে স্ত্রী শ্বশুরবাড়ীর উদ্দেশে রওয়ানা হয়ে সিরাজ‌দিখানে সন্ত্রাসী হামলায় আ‌রিফ হো‌সেন কনক(৩৬) ও স্ত্রী সন্তানসহ ৪ জন গুরুত্বর হ‌ওয়ার ঘটনা ঘটেছে।

    ঈদের দ্বিতীয় দিন বুধবার বিকেল ৫ টার দিকে সিরাজদিখান উপজেলার চিত্র‌কোট ইউ‌নিয়নের ম‌রিচা ব্রী‌জের ঢা‌লে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় আ‌রিফ হো‌সেন কনক(৩৬)সহ স্ত্রী সন্তানকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজ‌দিখান সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন। আ‌রিফ হো‌সেন কনক(৩৬) শ্রীনগর উপ‌জেলার বা‌ড়ৈখালী ২নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছে‌লে।

    অভিযোগ সুত্রে জানা যায়, ঈ‌দের পর দিন কনক তার স্ত্রী ও দুই শিশু সন্তান‌কে নি‌য়ে নিজবাড়ী বা‌ড়ৈখালী হ‌তে অ‌টোযো‌গে কেরানীগনঞ্জের রু‌হিতপুর এলাকার লা‌কিরচর তার শ্বশুর বা‌ড়ির উ‌দ্দে‌শ্যে রওয়ানা হ‌য়ে ম‌রিচা ব্রী‌জের ঢা‌লে পৌছ‌লে শীর্ষ কি‌শোর গ‌্যাংয়ের স‌ক্রিয় সদস‌্য অন্তর,সাজ্জাদসহ ৬/৭ জ‌নের এক‌টি গ্রুপ তা‌কে অটো হ‌তে টে‌নে হেচ‌রে না‌মি‌য়ে লোহার রড,হাতুর ও পি‌টি‌য়ে মারাত্বক আহত ক‌রেন। এ সময় স্ত্রী ও শিশু বাচ্চা‌দের চিৎকার চেচা‌মে‌চি‌তে সন্ত্রাসীরা রক্তাক্ত অবস্হায় কনককে ফে‌লে চ‌লে যায়। সংবাদ পেয়ে পু‌লিশ এ‌সে তা‌কে উদ্ধার ক‌রেন সিরাজ‌দিখান সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
    শেখরনগর ফাঁড়ির পুলিশ পরিদর্শক নাসির উদ্দিন শেখ বলেন, ঘটনার সংবাদ পেয়ে আমি ফোর্স পাঠিয়ে আহতকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। পরে উনাকে অভিযোগ দিতে আসতে বলি কিন্তু ওনি এখনও আসেনি।

    আরও খবর

    নওগাঁ বদলগাছী উপজেলার ঐতিহাসিক পাহাড়পুর বৌদ্ধবিহারের লক্ষ্য লক্ষ্য টাকা রাজস্ব থেকে বঞ্চিত সরকার।

    শোকাবহ আগষ্ট মাসে কেউ যেন আইনশৃঙ্খলা বৃঘ্ন ঘটাতে না পারে সেই লক্ষ্যে মৌলভীবাজার মডেল থানার পুলিশ মহড়া। 

    ময়মনসিংহে মাওলানা আব্দুল ওয়াহেদ কল্যান ফাউন্ডেশনের আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত

    পটুয়াখালীতে স্বপ্নপূরণে ৫৩ গৃহহীন পরিবার জমিসহ ঘড় পাচ্ছেন।

    পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের    জেষ্ঠ ছেলে সহীদ শেখ কামালের ৭১ তম জন্ম বার্ষিকী উপলক্ষে জেলা পরিষদ মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত।  

    নৌকায় ভোট দিয়ে জঙ্গী-খুনী-রাজাকার লালনকারীদের রুখে দিন : রেজাউল করিম চৌধুরী 

                       

    জনপ্রিয় সংবাদ