• চট্টগ্রাম বিভাগ

    দি রয়েল ইন্টারন্যাশনাল কলেজ এর নবীন বরণ

      প্রতিনিধি ১৫ ফেব্রুয়ারি ২০২৪ , ৮:০১:৩৪ প্রিন্ট সংস্করণ

    শাহ সাহিদ উদ্দিন-কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লা দেবীদ্বার পৌর এলাকার বারেরায় অবস্থিত দি রয়েল ইন্টারন্যাশনাল কলেজ এর বাৎসরিক নবীন বরণ, ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বসন্তের প্রথম দিনে শিক্ষার্থীদের পিঠা উৎসব -২০২৪, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সারা দিনব্যাপী কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

    অত্র কলেজের অধ্যক্ষ মোঃ তোফায়েল হায়দার এর সার্বিক তত্ত্বাবধানে, প্রভাষক মনিরুল ইসলাম এর সঞ্চালনায়, অত্র কলেজের সভাপতি ইঞ্জিনিয়ার শরীফুল আমিন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বারেরার কৃতি সন্তান এম গোলাম জাহাঙ্গীর স্বপন মোল্লা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সফিউল আলম তালুকদার। এছাড়াও উপস্থিত ছিলেন, কলেজের প্রভাষক, রাশিদুল মনির খান, আব্দুল্লাহ আল মামুন, আব্দুল হালীম, নাজমুল হাসান সরকার, কাজী মহিউদ্দিন, আশিকুর রহমান, শাহজাত হোসেন, কাজী আশিক, মাজেদুল ইসলাম, কাজী সাদিয়া, ফারিয়া জামান প্রমুখ।

    অনুষ্ঠানে অতিথিরা বলেন, বর্তমানে দেবীদ্বারে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে দি দেবীদ্বার রয়েল ইন্টারন্যাশনাল কলেজ এর ব্যাপক সুনাম রয়েছে। মানসম্মত, আধুনিক পাঠদান ও বাৎসরিক ফলাফলে ভালো করে যাচ্ছে। ভবিষ্যৎ আরও সুনাম অর্জন করবে এ প্রতিষ্ঠানটি, এছাড়াও বসন্তের প্রথম দিনে জমকালো আয়োজনে শিক্ষার্থীদের দিয়ে জমকালো আয়োজনে পিঠা উৎসব উদযাপন ও নবীনদের বরণ, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণী ছিল একটি ব্যতিক্রমী আয়োজন। অনুষ্ঠানের আলোচনা সভা শেষে নবীনদের বরণ ও পুরস্কার বিতরণী শেষে দিনব্যাপী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ