• চট্টগ্রাম বিভাগ

    প্যানেল মেয়র জনাব শেখ কলিম উল্যা রয়েল সাহেব এর নেতৃত্ব লাঙ্গল প্রতীকের পক্ষে জনসংযোগ

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ৫:০১:৩৩ প্রিন্ট সংস্করণ

    আবু রায়হান-সোনাগাজী প্রতিনিধি:

    ফেনী-৩ সোনাগাজী দাগনভূইয়া আসনের লাঙ্গল প্রতীকের সংসদ সদস্য প্রার্থী মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষে আওয়ামীলীগের নেতা সোনাগাজী পৌরভার ৮নং ওয়ার্ড এর ৩বারের সফল কাউন্সিলর ও প্যানেল মেয়র জনাব শেখ কলিম উল্যা রয়েল সাহেব এর নেতৃত্ব সোনাগাজী পৌরসভা ৮নং ওয়ার্ড চরগনেশ গ্রামবাসীর সাথে জনসংযোগ করেন এবং লাঙ্গল প্রতীকের জন্য ভোট চান। ২৯ ডিসেম্বর বিকেল ৩ টা থেকে লাঙ্গল প্রতীকের পক্ষে শ্লোগান দিতে দিতে উৎসবমুখর পরিবেশে নেতাকর্মী সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ প্রায় ২-৩কিলোমিটার পথ পাড়ি দেয়।

    ভোট চাইতে ভোটারদের কাছে যান,শেখ কলিম উল্যা রয়েল সাহেব। এই সময় তিনি বলেন ” সোনাগাজী -দাগনভূঞা উপজেলাকে সমৃদ্ব করতে আপনাদের সহযোগিতা থাকতে হবে। তাই ৭ই জানুয়ারী লাঙ্গল প্রতিকে ভোট দিতে ভোটারদের আহবান করেন।এই নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ট নির্বাচন ঘোষণা দিয়েছেন।সুন্দর এবং সুস্থ ভাবে ভোট গ্রহণ করা হবে।এই পর্যন্ত আমরা আপনাদের সেবা করেছি। এবং আগামীতেও যেন, আপনাদের সেবা করে জেতে পারি।তাই লাঙ্গল প্রতিকে ভোট দিতে হবে।তিনি আরো বলেন” শেখ হাসিনা রাষ্টীয় ক্ষমতায় থাকলে সকল স্তরের নেতাকর্মীরা স্বস্তিতে থাকবেন।

    এই জন্য যেকোন ছাড় দিতে আমরা প্রস্তুত। জননেত্রী শেখ হাসিনা আমাদের কে এইবার লাঙ্গল প্রতিক পাঠিয়েছেন। শেখ হাসিনার লাঙ্গল এর জন্য এইখানে কোন নোকা প্রার্থী নেই। এই পর্যন্ত আপনাদের জন্য কি করেছেন সেটাতো দেখতেছেন।এবং সবাই দল বেধে গিয়ে লাঙ্গল প্রতিকে ভোট দিবেন।আওয়ামীলীগ সরকার আপনাদের জন্য বয়স্ক ভাতা সহ বিভিন্ন সুযোগ সুবিধা করে গেছেন। গত কয়েক বছরে এই আওয়ামীলীগে যে পরিমাণ উন্নয়ন করেগেছেন। তা কেউ করতে পারে নি।তা একমাত্র আওয়ামীলীগ এই করে গেছেন। রাস্তা গাট সহ বিভিন্ন ভাবে উন্নয়ন করছেন।

    স্মার্ট বাংলাদেশ করতে আপনাদেরকে লাঙ্গল প্রতিকে ভোট দিতেই হবে এটা আপনাদের প্রতি আমার দাবী। লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে অসম্পূর্ণ কাজ গুলোকে সম্পুর্ন করার সুযোগ করে দিতে হবে। আমি আপনাদের জন্য কিছুই করতে পারিনি। যা কিছু করছেন আমাদের জননেত্রী শেখ হাসিনা করেগেছেন।আমি হলাম বাহন আপনাদের সেবা করার জন্য আসছি। আমি আশা করছি আপনারা লাঙ্গলকেই ভোট দিবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ