• Uncategorized

    দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ঘোড়াঘাট পৌরসভায় ড্রেন নির্মাণ কাজের অনিয়ম। 

      প্রতিনিধি ৫ নভেম্বর ২০২০ , ৯:১১:০৪ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুর-ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধিঃ

    ঘোড়াঘাট পৌরসভার আওতাধীন 2 নম্বর ওয়ার্ডে বগুড়া হইতে দিনাজপুরগামী মহাসড়কের উত্তর পার্স্বে দিয়ে একটি ড্রেন নির্মাণ কাজ চলছে। নির্মাণ কাজে ব্যাপক অনিয়ম দেখা দিচ্ছে। বিশেষ করে মাটি খনন করে কোন প্রকারের বালু ছাড়াই মাটির উপরে ইট বিছিয়ে ঢালাইয়ের কাজ চলছে। এলাকার লোকজন মনে করছেন এভাবে শুধু মাটির উপরে ইট বিছিয়ে ঢালাইয়ের কাজ করলে কোন এক সময় পানি জমাট বেঁধে ড্রেনভেঙে যেতে পারে।

    এ ব্যাপারে এলাকার কোনো দায়িত্বশীল পর্যায়ের ব্যক্তি কে অনিয়মের বিষয়ে কোন প্রকার কথা বলতে দেখা যায়নি বিশেষ করে ইসলামপুর হইতে ঘোড়াঘাট বাস স্ট্যান্ড পর্যন্ত ড্রেনের কাজটি অত্যন্ত নিম্নমানের হয়েছে।  এলাকার কোন মানুষ ঠিকাদারের সঙ্গে সাক্ষাৎ কারর কোন সুযোগ পায়নি, এরপরেও নির্মাণ শ্রমিকদের কে এ ব্যাপারে প্রশ্ন করলে তারা বলেন আপনাদের কিছু করার থাকলে করেন।

    ঠিকাদার আমাদেরকে যেভাবে বলেছেন আমরা সেভাবেই করব। স্থানীয় জনগণ নিম্নমানের কাজের প্রতিবাদ করার মতো কোন জায়গা খুঁজে না পেয়ে হতবাক হয়ে শুধু তাকিয়ে দেখছেন। কোন কোন ব্যক্তি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণের জন্য ফেসবুকে এই কাজের ছবি আপলোড করেছেন কিন্তু কোন প্রতিকার হয়নি আমরা শুধুমাত্র মাটির উপরে ইট বিছিয়ে ঢালাইয়ের কাজ করার জন্য উপরমহল থেকে নির্দেশনা আছে কিনা তা সবিনয় জানতে চাই।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ