• বরিশাল বিভাগ

    বেতাগীতে বসতঘরে হামলায় নারী সহ আহত তিন

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২২ , ৪:৩৬:০৯ প্রিন্ট সংস্করণ

    বেতাগী (বরগুনা) প্রতিনিধিঃ

    বরগুনার বেতাগীতে ফুটবল খেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসতঘরে হামলা-ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ও পিটুনিতে আহত হয়েছেন দুই নারী সহ তিনজন। গত সোমবার রাত আটটার দিকে হোসনাবাদ ইউনিয়নের আনর জলিসা এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত ব্যক্তিদের স্থানীয়রা উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। আহত ব্যক্তিরা হলেন তাসলিমা বেগম (৩৫), রহিমা খাতুন (৬০) ও ছাব্বির (১৯)। আহত তিনজনের অবস্থার অবনতি ঘটলে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

    অভিযোগ সূত্রে জানা যায়, ফুটবল খেলার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ৩নং হোসনাবাদ ইউনিয়নের আনর জলিসা এলাকার রতন খা’র ছেলে রিয়াজের সাথে দ্বীন ইসলামের ঝগড়া হয়। একই এলাকার কামাল হোসেনের ছেলে রবিউল ইসলাম (২০) ঝগড়া থামাতে গেলে তার উপর ক্ষিপ্ত হয়। তারই রেশ ধরে রাত আটটার দিকে রবিউল ইসলাম কে মারতে দ্বীন ইসলাম (১৯) পিতাঃ কবির খা, জাহিদুল (১৯), জহির (২৮) পিতাঃ পানু খা, রাসেল খা (৩৫) পিতাঃ ওয়াহেদ খা, মনির খা (১৮) পিতাঃ কবির খা, তৈয়ব আলী (৪৫) পিতাঃ মৃত মমিন খা ও কবির খা (৩৫) পিতাঃ ওয়াহেদ খা সহ অজ্ঞাত ৮-১০ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়।

    এসময় বাসায় থাকা রবিউলের মা তাসলিমা বেগমকে মারধর করে এবং বসতঘর ভাংচুর করে বাসায় থাকা লাখ টাকা নিয়ে যায়। এসময় মাথায় রডের আঘাতে সোনা বরু (৬০) মাথা ফেটে যায় ও ছাব্বির (১৯) আহত হন। এই বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.শাহ আলম হাওলাদার বলেন ” ইতোমধ্যে লিখিত অভিযোগ পেয়েছি। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে”

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ