• গণমাধ্যম

    তানোর প্রেসক্লাবের আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল

      প্রতিনিধি ২৪ মার্চ ২০২৪ , ১২:০২:৪২ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোর প্রেসক্লাবের আয়োজনে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ মার্চ) আসর নামাজের পরে তানোর থানামোড়স্থ প্রেসক্লাব কার্যালয়ে উক্ত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রেসক্লাবের আহবায়ক ইমরান হোসাইনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, তানোর থানার সেকেন্ড অফিসার এসআই মো: আনোয়ার হোসেন ও এসআই ইকবাল হোসেন।

    প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক লুৎফর রহমানের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উক্ত প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য সচিব আশরাফুল ইসলাম রনজু, সাবেক সভাপতি সাইদ সাজু, সাবেক সেক্রেটারী টিপু সুলতান, আসাদুজ্জামান মিঠু, সোহেল রানা, মাহবুব আলম জুয়েল, ওবাইদুর রহমান সুজন ও অফিস সহায়ক সেতাউর রহমান।

    এছাড়াও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, দলিল লেখক মঞ্জুর রহমান, বিশিষ্ট কম্পিউটার ব্যবসায়ী ও দলিল লেখক সেলিম রেজা, সাংবাদিক আবুল কাশেম বাবু ও মার্কেট মালিক রুস্তম আলী প্রমুখ। অনুষ্ঠানে প্রেসক্লাবের সার্বিক উন্নয়ন দিক তুলে ধরে বক্তব্য প্রদান করেন, সাইদ সাজু ও ইমরান হোসাইন। আলোচনা সভা শেষে ও ইফতারের পূর্ব মূহুর্তে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া-মুনাজাত করেন সাংবাদিক মাহবুব আলম জুয়েল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ