• Uncategorized

    সকল সাংবাদিককর্মীদের করোনায় সচেতন থাকার অনুরোধ-সাংবাদিক শিহাব আহম্মেদ

      প্রতিনিধি ৪ মে ২০২১ , ১০:০৭:১৬ প্রিন্ট সংস্করণ

    গণমাধ্যম ডেস্কঃ

    আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি,আমার সকল সহকর্মী সাংবাদিক ভাই ও বোনদের সবার অবগ্রতির জন্য জানানো যাছে আমরা এককে জন একেক জেলা/উপজেলা বা স্থানের বাসিন্দা তাই বলছি সাংবাদিকতা পৃথিবীর সম্মানীয় পেশা হলেও বর্তমানে বিশ্বে প্রাণঘাতী করোনা (কোভিট-১৯) যা আমাদের ছোট্ট দেশেও এসে সকল সর্ব সাধারণ মানুষের জন্য একটি সমস্যা কারণ হয়ে দাড়িয়েছ।

    তাই আমরা আমাদের সবাই সবার নিজ স্থান থেকে যদি পারি দেশের অসহায়ত্ব মানুষ গুলোর পাশে একটু খানি দাড়ানোর চেষ্টা করবো আমাদের বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী এপর্যন্ত অসহায় মানুষের জন্য যথেষ্ট পরিমাণে সাহায্য সহযোগিতা করার চেষ্টায় আছেন।

    কিস্তু বড়ই দুঃখ ক্লান্ত ভরা মন নিয়ে বলতে হয় যে আমাদের দেশের কিছু নেতাকর্মী আছে যেমন ধরেন: মন্ত্রী, এমপি,উপজেলা চেয়ারম্যান,পৌরসভা মেয়র,ইউপি চেয়ারম্যান, মেম্বার সহ আরো নাম না জানা অনেক নেতাদের কাছে সরকার ঠিকমতো সবার জন্য বরাদ্দকৃত অর্থ প্রদান করলেও সাধারণ মানুষ নাম মাত্রই শুনে থাকে তারা সেই সব কিছু পায় না ।

    তাই শুধুমাত্র আমরা যারা সাংবাদিককর্মী থাকি বা মিডিয়াতে আছি সবাই অনেক লক্ষ করছেন আশা করি যে আমাদের  অনেক সময়ে হামলা
    কারিদের শিকার হতে হয় কেনো হবে এমন যদি আমরা সত্য কথা গুলো স্বাধীন ভাবে বলতে বা লিখতেই না পারি তাহলে দেশের অবস্থা কেমন হবে একবার একটু চিন্তা করে দেখুন কিন্তু সব থেকে বিপদজনক অবস্থানে থাকতে হয় দেশের সাংবাদিককর্মীদের।

    তাই আমি বাংলাদেশ সরকার কে দৃষ্টি আর্ষকণ করে বলছি আপনি একটু দেশের সকল সাংবাদিককর্মীদের খোজ নিন তারা কেমন আছে? তাদের পরিবার গুলো কেমন করে চলে? এই মহামারী সময়েও না কিন্তু ঘরে বসে নেই?কতো নির্যাতিত তারা কিছু অসাধু নেতাদের কাছে তাদের অনেক হামলার শিকার হতে হয় স্বাধীন দেশে থেকেও যদি আমরা স্বাধীনভাবে দেশের কথা গুলো বলতে না পারি তাহলে এ কেমন স্বাধীন রাষ্ট্র।

    সম্মানিত সকল সাংবাদিককর্মী ভাই ও বোন  মহোদয় ও সংশ্লিষ্ট সকলের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি,বিশেষ করে এই মহামারী সময়ে ও যারা ঘরে বসে না থেকে দেশের জনসাধারণ মানুষের পাশে এখনো আছেন, তাদের সকলের সুস্থ্যতা কামনা করছি যেনো তারা সবাই সুস্থ্য থাকেন সর্ব অবস্থায়।

    নিবেদক:
    শিহাব আহম্মেদ প্রাং
    সম্পাদক, দৈনিক আলোকিত ৭১ সংবাদ
    সহ-সম্পাদক, আমারদেশ প্রতিদিন
    বার্তা সম্পাদক-ডেইলি তাজা খবর ২৪.কম
    স্টাফ রিপোর্টার-Go Television
    সদস্য-কেন্দ্রীয় কমিটি, ইডাফ জাতীয় মানবাধিকার সংস্থা
    সাধারণ সম্পাদক-পাবনা জেলা,জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম

    আহবায়ক সদস্য
    বাংলাদেশ প্রজন্ম সাংবাদিক ফোরাম ও
    দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ