• রাজশাহী বিভাগ

    তানোরে ঐতিহ্যবাহী ঘৌড়া দৌড় প্রতিযোগীতা

      প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২১ , ৫:২৮:৪৬ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর তানোরের কলমা ইউনিয়নে (ইউপি) মহান বিজয় দিবস উপলক্ষে দুইদিন ব্যাপী ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগীতার উদ্বোধন করা হয়েছে। জানা গেছে, কলমা ইউপির ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য (মেম্বার) নাজিমুদ্দিন সরদারের সার্বিক সহযোগিতা ও আবুল কাসেম সরদারের সভাপতিত্বে এই ঐতিহ্যবাহী ঘোড় দৌড় প্রতিযোগীতা আয়োজন করা হয়। এদিকে ২২ ডিসেম্বর বুধবার বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কলমা ইউপির দরগাডাঙ্গা বাজার মাঠে ঘোড় দৌড় প্রতিযোগীতা আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন

    কলমা ইউনিয়নে সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আতাউর রহমান, প্রভাষক মুন্সেফ আলী ও কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মোর্শেদুল মোমিন রিয়াদ প্রমূখ।

    প্রসঙ্গত, ২২ ও ২৩ ডিসেম্বর দুইদিন ব্যাপী ঘোড় দৌড় প্রতিযোগীতার উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এবং বৃহস্পতিবার ঘোড় দৌড় প্রতিযোগীতা উপভোগ ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করবেন সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী। এদিকে আয়োজক কমিটি ঐতিহ্যবাহী ঘৌড় দৌড় প্রতিযোগীতা উপভোগ করতে সকলকে স্ববান্ধব আমন্ত্রণ জানিয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ