• ঢাকা বিভাগ

    ঢাকায় রেডিও তেহরানের বাংলা ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা ও ইফতার পার্টি

      প্রতিনিধি ৩ এপ্রিল ২০২৩ , ৪:৩৯:৫০ প্রিন্ট সংস্করণ

    মোঃ ইব্রাহীম মাহমুদ-ঢাকা:

    গতকাল (শনিবার) বিকেল ৫টায় আইআরআইবি ফ্যান ক্লাব ঢাকার সদস্যরা ঢাকা বিশ্ব বিদ্যালয়ের টিএসসিতে চত্বরে আলোচনাসভায় মিলিত হন। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইআরআইবি ফ্যান ক্লাব ঢাকার উপদেষ্টা পরিষদের সদস্য, রেডিও তেহরানের সাবেক পরিচালক মোহাম্মদ মুজাহিদুল ইসলাম। বক্তব্য রাখেন ক্লাবের উপদেষ্টা এবং রেডিও তেহরানের মনিটর, গুরুদয়াল সরকারী কলেজের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শাহাদত হোসেন, উপদেষ্টা ও বিশিষ্ট ডি-এক্সার, ব্যাংকার ড. সালেহ মতিন এবং সিনিয়র ডি-এক্সার ও ক্লাবের উপদেষ্টা বিধান চন্দ্র টিকাদার।

    প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ মুজাহিদুল ইসলাম বলেন, রেডিও তেহরানের পক্ষ থেকে আমরা যা করতে পারিনি, আইআরআইবি ফ্যান ক্লাব ঢাকা’র সদস্যরা তা করে দেখালো। আজকের এই আয়োজনে আসতে পেরে আমার অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো নয়। ঢাকার বিভিন্ন প্রান্ত এবং ঢাকার বাইরে থেকে যারা অংশগ্রহণ করেছেন তাদের সবাইকে অভিনন্দন জানাই।

    বিশেষ অতিথি মোঃ শাহাদত হোসেন তার বক্তব্যে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় আমার নিজের ক্যাম্পাস, এই আয়োজনের উদ্দেশ্যে আবার এখানে আসতে পেরে খুব ভালো লাগছে। নতুন সংগঠন হিসেবে আইআরআইবি ফ্যান ক্লাব ঢাকা দ্রুত নানা মাধ্যমে প্রচারণায় এসেছে। আমরা ভালোবাসি ইরান এবং রেডিও তেহরানকে। আইআরআইবি ফ্যান ক্লাব ঢাকা একটি সংগঠিত শ্রোতা ক্লাব হিসেবে প্রতিষ্ঠা লাভ করবে বলে আশা প্রকাশ করে এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে বক্তব্য শেষ করেন জনাব শাহাদত হোসেন।

    অনুষ্ঠানে আইআরআইবি ফ্যান ক্লাব ঢাকা’র সভাপতির বক্তব্যে ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আলম রিপন বলেন ঢাকায় রেডিও তেহরানের অফিস করার জন্য জোর দাবি জানাচ্ছি।আগামীতে আরো কিছু পরিকল্পনা বাস্তবায়নের জন্য সবাইকে সাথে থাকার আহবান জানাচ্ছি।

    অনুষ্ঠানে আইআরআইবি ফ্যান ক্লাব ঢাকা’র সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা হৃদয়ের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন,উপদেষ্টা বিধান চন্দ্র টিকাদার, সংস্কৃতি বিষয়ক সম্পাদক আতাউর রহমান রঞ্জু।

    এছাড়াও যারা উপস্থিত ছিলেন মোঃ নাজমুল ইসলাম (সহ-সভাপতি), সাজ্জাদ হোসেন রিজু (অর্থ সম্পাদক)

    মোঃ আমিনুল ইসলাম রানা (ক্রীড়া সম্পাদক), এটিএম আতাউর রহমান রঞ্জু (সংস্কৃতি/অনুষ্ঠান সম্পাদক), – মোছাঃ রওশন আরা লাবনী (নারী ও শিশু বিষয়ক সম্পাদক)। এছাড়া ও উপস্থিত ছিলেন ক্লাবের সদস্য এসটি তাইজুল ইসলাম, মুহাম্মদ জহুরুল ইসলাম, মোঃ শাকিরুল ইসলাম, মোঃ মোতালেব হোসেন, মিতু ফারিয়া, রওশন মুরাদ মুগ্ধ, সোহেল মুরাদ স্নিগ্ধ, তাহমিদুল আলম অরিন, রাতিব রিদওয়ান, ইব্রাহিম মাহমুদ, আবু সালেহ, শহিদুল ইসলাম কবির, আক্কাস আলী, শাহাদত হোসেন, রাশেদ আহম্মেদ, মতিউর রহমান, তাজবী আক্তার এবং মেহেরাবুল ইসলাম প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ