• ঢাকা বিভাগ

    ঢাকা সায়দাবাদ এলাকায় যাত্রীদের সাথে প্রতারণা,সুয়োগ ফেলে মারার হুমকি

      প্রতিনিধি ২৩ ডিসেম্বর ২০২১ , ৭:৫৩:০৯ প্রিন্ট সংস্করণ

    এইচ.এম.আল-আমিন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

    গেলো ২২-১২-২০২১ বুধবার রাত ১০:৫৭ মিনিটের সময় ঢাকা থেকে বাড়িতে ফিরার উদ্দেশ্যে সায়দাবাদ এলাকায় পৌছান প্রেজেন্ট নিউজ জনপ্রিয় নিউজ পোর্টালের লক্ষ্মীপুর সদর উপজেলার প্রতিনিধি মো: তারেক মাহমুদ ও তার মামা আব্দুল কাদের। তাদের রিক্সা থামান একজন যুবক,এবং বলে আপনারা কোথায় যাবেন.?তারা জানান আমরা লক্ষ্মীপুর যাবো। সে (ছবিতে অস্পষ্ট ছবি)বলে জোনাকী গাড়ি ১১ টায় রওয়ানা দিবে।আপনারা আসেন।তারা বলেন, আপনি কি সিওর.? সে যুবক তাদেরকে কাউন্টারে নিয়ে গিয়ে টিকিট কাটান ২ জনের ৮০০ টাকা দিয়ে।১১ঃ১০ মিনিটের সময় তারা কাউন্টারে গাড়ির কথা জিজ্ঞেস করলে, বলে কোনো জোনাকী গাড়ি নেই। তারা বলে মৌসুমী নামক গাড়ি দিয়ে যেতে হবে।

    কয়েক মিনিট পর ঐ যুবক কে দেখতে পেয়ে বললে, সে তাদেরকে বলে জোনাকী গাড়ি নেই, আপনারা মৌসুমীতে করে যান। তখন তারা এর প্রতিবাদ কথার মাধ্যমে করলে, সে রেগে তেড়ে আসে এবং মারার হুমকী দেয়। এরকম আরেকজনকে খাগড়াছড়ির টিকিট কেটে মৌসুমী কাউন্টারে প্রায় ১ ঘন্টা অপেক্ষা করিয়ে রেখেছে বলে অভিযোগ পাওয়া যায়।

    শেষে নিউজ পোর্টাল প্রতিনিধি হিসেবে তারেক মাহমুদ পরিচয় দিলে তারা ঠান্ডা হয় এবং বুঝিয়ে মৌসুমী গাড়িতে উঠতে বলে। এরই মধ্যে মৌসুমী গাড়িতে সিট না থাকা সত্ত্বেও দূরপাল্লার ৩ জন লোককে (লক্ষ্মীপুর মৌজুচৌধুরীর হাট ঘাটের) বাসে উঠিয়ে দাড় করিয়ে নিচ্ছে বলে তারা গাড়িতেই অভিযোগ করে।তারেক মাহমুদ প্রশাসনের কাছে বিনীত অনুরোধ করেন যে,এসব কসাইদের কে নিয়ন্ত্রণ করার এবং সকল বাস কাউন্টারে তদারকি নজর রাখার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ