• সারাদেশ

    জয় বাংলা পরিষদের সাংগঠনিক সম্পাদক হলেন-রাছেল

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৩ , ১১:০৯:২৫ প্রিন্ট সংস্করণ

    মনিরুজ্জামান মনির-শেরপুর জেলা প্রতিনিধি:

    শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ১ নং কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রামের এফ এম রাছেল আহাম্মেদ সাংগঠনিক সম্পাদক হলেন আগামী এক বছরের জন্য বাংলাদেশ জয় বাংলা পরিষদ গাজিপুর মহানগর এর কমিটি তে। এফ এম রাছেল দীর্ঘদিন থেকে ছাত্র রাজনৈতি থেকে শুরু করে সমাজের বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের সাথে জরিত থাকায়।

    বাংলাদেশ জয়বাংলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শেখ বায়জিদ আহাম্মেদ সাহেবের উপস্থিতিতে বাংলাদেশ আওয়ামিলীগের বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য এবং গাজিপুর সিটি ৩৫ নং ওয়ার্ড কাউন্সিলর ও গাজিপুর সিটির মেয়র পদপ্রার্থী ও জয় বাংলা পরিষদ গাজিপুর মহানগর নবকমিটির প্রধান উপদেষ্টা জনাব,আবদুল্লাহ আল মামুন মন্ডল সাহেবের হাতে উক্ত কমিটি প্রকাশ করা হয়।

    মোঃ শহিদুল ইসলাম শহিদ মন্ডল কে সভাপতি, সহ সভাপতি ইকবাল শেখ ও রিপন খান কে সাধারণ সম্পাদক এবং নূর মোহাম্মদ কে যুগ্নসাধারণ সম্পাদক করে ৭১ বিশিষ্ট আগামী ১ বছরের জন্য অনুমোদন দেয়া হয়। উক্ত কমিটিতে শেরপুরের কৃতি সন্তান এফ এম রাছেল কে সাংগঠনিক সম্পাদক করায় কেন্দ্রীয় কমিটির সভাপতি জনাব শেখ বায়জিদ আহাম্মেদ কে ধন্যবাদ জানিয়েছেন।

    এফ এম রাছেল আরো বলেন, জয় বাংলা জয় বঙ্গবন্ধু জাতীয় শ্লোগান হিসেবে প্রতিষ্ঠা করার লক্ষে দীর্ঘদিন থেকে বাংলাদেশ জয় বাংলা পরিষদ কাজ করে আসছে। আমরা নবকমিটির সকল সদস্য এক সাথে বঙ্গবন্ধুর আদর্শে নিজেকে গড়ে তুলে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যাবো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ