• আমার দেশ

    জনপ্রিয়তা কমছে সরকারের, নির্বাচন এবার কঠিন হবে

      প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২২ , ৪:৪৭:৫৯ প্রিন্ট সংস্করণ

    জাতীয় পার্টি হঠাৎ বেসুরো হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদ সম্মেলনে বলেছেন, জাতীয় পার্টি চাইলে অন্য জোটে যেতে পারে। আবার আওয়ামী লীগের দরজাও সবার জন্য খোলা। জি এম কাদের প্রধানমন্ত্রী ঠিক কথাই বলেছেন। জাতীয় পার্টি আলাদা দল। চাইলে আওয়ামী লীগের জোটে যেতে পারে; আবার বেরিয়েও যেতে পারে। নির্বাচনের সময়েই দেখা যাবে, কার সঙ্গে জোট করব। এখন নির্বাচনের অনেক দেরি। নির্বাচনের সময় জনগণ ও দলের নেতাকর্মী যেদিকে চাইবেন, জাতীয় পার্টি সেদিকেই যাবে।

    জাতীয় পার্টিতে ফিরি ২০১৯ সালে হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর আপনার ও রওশন এরশাদের বিরোধ হয় বিরোধীদলীয় নেতার পদ নিয়ে। তারপর সমঝোতা হয়। আপনি রওশন এরশাদকে বিরোধীদলীয় নেতা পদে মেনে নেন। তিনি আপনাকে দলের চেয়ারম্যান পদে মেনে নেন। সমঝোতা ভাঙল কেন? জি এম কাদের :রওশন এরশাদকে বিরোধীদলীয় নেতার পদ থেকে সরানোর চেষ্টা ছিল না। তাঁর অসুস্থতার সুযোগ নিয়ে কিছু লোক তাঁকে ব্যবহার করছে।

    যে কারণে দলে সমস্যার সৃষ্টি হচ্ছে। রওশন এরশাদ বিরোধীদলীয় নেতা। তাঁর নামে কোনো বক্তৃতা, বিবৃতি, বার্তা দিলে জাতীয় পার্টির রাজনীতির ধারাবাহিকতা ধাক্কা খায়।
    সে কারণেই সংসদীয় দল এবং প্রেসিডিয়াম সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নিয়েছে- রওশন এরশাদকে যেহেতু অপব্যবহার করা হচ্ছে, তাই তাঁকে বিরোধীদলীয় নেতার পদ থেকে সরিয়ে দেওয়া ভালো।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ