• Uncategorized

    ছাত্রলীগ নেতা বিজয় হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার

      প্রতিনিধি ৪ সেপ্টেম্বর ২০২০ , ৫:৩৫:১৯ প্রিন্ট সংস্করণ

     

     

    মোঃ শাহাদত হোসেন সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক বিজয় হত্যায় ব্যবহৃত রাম-দা উদ্ধার করা হয়েছে। 

    শুক্রবার (০৪ সেপ্টেম্বর) বিকেলে শহরের বাজার স্টেশন এলাকার পুকুর থেকে এ অস্ত্রটি উদ্ধার করা হয়। এর আগে ভোররাতে উল্লাপাড়ার হাটিকুমরুল গোলচত্বর থেকে গ্রেফতার  করা হয় এই হত্যা মামলার প্রধান আসামী জেলা ছাত্রলীগের বহিস্কৃত সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ জিহাদকে। তার দেয়া তথ্যমতেই এই অস্ত্র উদ্ধার করা হয়।

    মামলার তন্তকারি কর্মকর্তা ও সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বদরদ্দোজা জিমেল বলেন, গ্রেফতার হওয়া শিহাব আহম্মেদ জিহাদকে জিজ্ঞাসাবাদ করার পর তার দেয়া তথ্যের ভিত্তিতে বাজার রেলওয়ে স্টেশনের পুকুর থেকে একটি রাম-দা উদ্ধার করা হয়েছে।

    প্রসঙ্গত, ২৬ জুন প্রয়াত জাতীয় নেতা মোহাম্মদ নাসিম স্মরণে দোয়া মাহফিলে যোগ দিতে যাবার পথে বাজার ষ্টেশন এলাকায় প্রতিপক্ষের আঘাতে আহত হন জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দের হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয়। ঢাকার একটি হাসপাতালে ৯ দিন লাইফ সাপোর্টে থাকার পর ৫ জুলাই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই মো. রুবেল বাদী হয়ে শিহাব আহমেদ জিহাদসহ ছাত্রলীগের ৫ নেতাকর্মীর নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আলোচিত এ মামলাটি নিয়ে সিরাজগঞ্জের রাজনৈতিক অঙ্গনে দুই গ্রুপের মধ্যে চরম অস্থিরতা বিরাজ করাবস্থায় এক সপ্তাহের ব্যবধানে গ্রেফতার করা হয় প্রধান দুই আসামীকে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ