• আইন ও আদালত

    চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ ও কল্যান সভা অনুষ্ঠিত

      প্রতিনিধি ১৮ মার্চ ২০২৪ , ১০:০৩:০১ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    আজ ইং ১৮/০৩/২০২৪ তারিখ সকাল ১০:৩০ ঘটিকায় জেলা পুলিশ চাঁপাইনবাবগঞ্জ কর্তৃক আয়োজিত “মাসিক কল্যাণ সভা” ও মাসিক অপরাধ সভায়” সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ ছাইদুল হাসান,বিপিএম,পিপিএম মহোদয়। জেলা পুলিশ লাইন্স ড্রিল শেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সম্মানিত পুলিশ সুপার মহোদয় জেলা পুলিশ সদস্যদের ভালো-মন্দ বিষয় গুলো মনোযোগ সহকারে শোনেন এবং অতি শ্রীঘ্রই সব বিষয়ের সমাধান সহ উপস্থিত সকলকে সর্বোচ্চ পেশাদারিত্ব, দেশপ্রেম, সততা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের জন্য নির্দেশ প্রদান করেন ।

    এসময় পুলিশ সুপার মহোদয় সদর মডেল থানার অফিসার ফোর্স এর ডিউটি করার জন্য একটি নিউ মডেল পিকআপ গাড়ি ও ডিউটি অফিসারের ব্যবহারের জন্য একটি কম্পিউটার হস্তান্তর করেন । পরবর্তীতে জেলা পুলিশ কর্তৃক আয়োজিত “পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট” ও “পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট” এর চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়ারদের মাঝে পুলিশ সুপার মহোদয় ট্রফি তুলে দেন পুলিশ সুপার মহোদয় ফেব্রুয়ারি /২০২৪ খ্রী: মাসে অভিন্ন মানদন্ডের আলোকে উত্তম কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ঠত্ব অর্জনকারীদের মাঝে পুরস্কার বিতরন করেন। জেলার শ্রেষ্ঠ থানা হিসাবে নির্বাচিত হয় সদর মডেল থানা, জনাব মোঃ মিন্টু রহমান, অফিসার ইনচার্জ, সদর মডেল থানা,শ্রেষ্ঠ এসআই (নি:) মোঃ বদিউজ্জামান,

    সদর মডেল থানা, শ্রেষ্ঠ এএসআই (নি:) মোঃ শহিদুল ইসলাম, শিবগঞ্জ থানা, শ্রেষ্ঠ সার্জেন্ট অভিজিৎ দত্ত, জেলার শ্রেষ্ঠ উদ্ধারকারী এসআই(নি:) মোঃ ফয়সাল হাসান, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এবং বিশেষ কার্যক্রমে শ্রেষ্ঠত্ব অর্জনকারী জনাব মোঃ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল), এসআই (নি:) আজিম আহম্মেদ, সদর মডেল থানা, এসআই (নি:) মোঃ মকবুল হোসেন পিপিএম, ভোলাহাট থানা গণ কে পুলিশ সুপার মহোদয় ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করেন ।

    পরিশেষে পুলিশ সুপার মহোদয় জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি ঠিক রাখা সহ সার্বিক বিষয়ে জেলা পুলিশের সবাইকে সর্বোচ্চ পেশাদারিত্ব, দক্ষতা, সততা, দেশপ্রেম ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আশাবাদ ব্যক্ত করেন।

    পরবর্তীতে তিনি পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ সভায় জেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি, তদন্তাধীন মুলতবি মামলা সহ অন্যান্য বিষয়ে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এ সময় জনাব মোঃ আবুল কালাম সাহিদ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ নূরুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), জনাব মোঃ রাকিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( গোমস্তাপুর সার্কেল) সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ