• দুর্ঘটনা

    গোদাগাড়ীতে ট্রাক্টরের ধাক্কায় নিহত এক আহত-৫

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২৩ , ৮:৩৬:০৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন-বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কেশবপুর গ্রামে গোদাগাড়ী টু কাঁকনহাট রোডের, মকবুল হোসেন এর বাড়ীর সামনে পাকা রাস্তায় আাজ শনিবার ৩০/১২/২৩ দুপুর অনুমান ১২.০০ টার দিকে ট্রাক্টর ও ব্যাটারি চালিত ইজি বাইক এর সংঘর্ষ হয়, এ সময় ঘটনাস্থলে একজন নারী নিহত হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা যায় ব্যাটারি চালিত ইজিবাইকে জয়রামপুর হতে গোদাগাড়ী যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই ট্রাক্টরের সাথে মুখোমুখি ধাক্কা লাগে পরে ইজিবাইকে থাকা ১। মোঃ সাহিদা বেগম (৪০), স্বামী-মোঃ কবির উদ্দিন, সাং-জয়রামপুর, মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন এবং ইজিবাইকে থাকা চালকসহ অন্যান্য যাত্রীগন ৫ জন আহত হন।

    আহতরা হলেন ২। মোসাঃ সিদ্দিকা (৭), পিতা, মোঃ কবির উদ্দিন, সাং-জয়রামপুর, ৩। মোঃ মনিমুল @ কবু ডাক্তার (৪০), পিতা-ইয়াসিন, সাং-মাধবপুর, সর্ব থানাঃ গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী, ৪। মোঃ শহিদুল (৫০), পিতা-রিয়াজ, সাং-হরমা, থানা ও জেলাঃ চাঁপাইনবাবগঞ্জগন চালক মোঃ রবিউল (৩৮), পিতাঃ রাজ্জাক, সাং-দেলশাদপুর, থানাঃ গোদাগাড়ী, জেলাঃ রাজশাহী আহতদের স্থানীয় লোকজনের সহায়তায়

    চিকিৎসার জন্য গোদাগাড়ী ৩১ স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয় ।এই বিষয়ে গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো:আব্দুল মতিন এর সঙ্গে কথা বললে তিনি বলেন এ বিষয়ে একটি সড়ক পরিবহন আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ