• Uncategorized

    সুজানগরের মেধাবী ছাত্রী জান্নাতুল মৌমিতা মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদল

      প্রতিনিধি ১০ এপ্রিল ২০২১ , ৮:২৩:১৩ প্রিন্ট সংস্করণ

    সুজানগরের মেধাবী ছাত্রী জান্নাতুল মৌমিতা মুন্নীর পাশে সুজানগর উপজেলা ছাত্রদল

    মেডিকেল ভর্তি পরীক্ষায় তিন হাজার ৩১১০তম হয়ে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন সুজানগরের ভ্যানচালকের মেয়ে মোছাঃ জান্নাতুল মৌমিতা মুন্নী। তবে মেধার জোরে মেডিকেলে চান্স পেলেও আর্থিক দুশ্চিন্তা তাকে ঘিরে ধরেছে।
    সুজানগরের উদয়পুর গ্রামের দরিদ্র পরিবারের মেয়ে মুন্নী মেডিক্যালে ভর্তি পরিক্ষায় সুযোগ পাওয়ার পরেও যখন আর্থিক দুরবস্থার কারণে মেডিক্যালে পড়ার ইচ্ছা অন্ধকারে ঢেকে যাচ্ছিল তখন তার পাশে সহযোগিতা নিয়ে এগিয়ে আসে সুজানগর উপজেলা ছাত্রদলের একদল মানবিক কর্মী। সুজানগর উপজেলা ছাত্রদলের পক্ষে থেকে তাকে সাহায্যর জন্য এগিয়ে যান। এসময় উপস্থিত ছিলেন সোহেল বিশ্বাস, শেখ কাউসার, শেখ রুবেল সহ আরো অনেকে।

    জানা গেছে, পাবনা মেডিকেল কলেজ কেন্দ্র থেকে পরীক্ষায় অংশ নেন মুন্নী। পরীক্ষায় ১০০ নম্বরের মধ্যে তার নম্বর ৬৯.৭৫ নম্বর পেয়েছে মুন্নী। পাবনার সুজানগর উপজেলার উদয়পুর গ্রামের বাকীবিল্লাহ ও রওশন আরা খাতুনের মেয়ে মুন্নী। চার সন্তানের মধ্যে সে সবার বড়। একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি তার পিতা দরিদ্র ভ্যানচালক। নিজ বাড়ির দুই কাঠা জায়গা ছাড়া কিছুই নেই।

    একটি ছোট টিনের ঘরে থাকেন পরিবারের সবাই। মেয়ের মেডিকেলে ভর্তি ও পড়ার খরচ চালানোর সামর্থ্য পিতার নেই। মুন্নী স্থানীয় পোড়াডাঙ্গা হাজী এজেম আলী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করেন। পরে পাবনার সরকারি এডওয়ার্ড কলেজ থেকে এইচএসসিতে জিপিএ-৫ পান।

    জান্নাতুল মৌমিতা মুন্নীর জন্য আলোকোজ্জ্বল ভবিষ্যতের কামনা করেন সুজানগর উপজেলা ছাত্রদলের কমীরা ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ